রাণীশংকৈলে নাগর নদীতে গোসল করতে গিয়ে ছাত্রের মৃত্যু

রাণীশংকৈলে নাগর নদীতে গোসল করতে গিয়ে ছাত্রের মৃত্যু

জাতীয়

মাহাবুব আলম রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নাগর নদীতে গোসল করতে গিয়ে আবু জাফর(২২) নামে এক ছাত্রের মরা দেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস । ( ২৪ মে সোমবার বিকালে কাশিপুর ইউনিয়নের নাগর নদিতে এ ঘটনা ঘটে। মৃত আবু জাফর নেকমরদ ইউনিয়নের ভবানন্দপুর গ্রামের বাবুল ইসলাম ছেলে  ও ঢাকা সোহরাওয়ার্দী  কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র। 

ফায়ার সার্ভিস ও পারিবারিক সুত্রে জানা গেছে, আবু জাফর ও তার তিন  বন্ধু মিলে জগদল শিমান্তফাড়ি নাগর নদীতে গোসল করতে যায়।  জাফর সাতার না জানার করনে গভিরে চলে যায়। অনেক সময় পেড়িয়ে গেলে না পেয়ে ডাক চিৎকারে এলাকার লোক জন সহ খোঁজা খুঁজি শুরু করে। 

না পেয়ে ধর্মগর  ইউনিয়নের রেজা আসরাফ নামে এক ব্যাক্তি রাণীশংকৈল ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ঘটনা স্থলে ফায়ার সার্ভিস উপস্থিত হয়ে খোঁজা খুঁজি করে জাফরের মরাদেহ উদ্ধার করে।   এ বিষয়ে রাণীশংকৈল ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার নাসিম ইকবাল বলেন  খবর পেয়ে আমরা  সঙ্গে সঙ্গে ঘটনা স্থলে পোঁছেছি এবং অনেক খুঁজা খুঁজির পর লাস উদ্ধার করে ধর্মগর ইউপি চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল ও নেকমরদ ইউপি চেয়ারম্যান এনামুল হক সহ মৃত জাফরের লাস তার পরিবারের কাছে হস্তান্তর করে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীশংকৈল থানার ওসি এস এম জাহিদ ইকবাল বলেন, জাফর সহ তার বন্ধুরা গোসল করতে যায়।  জাফর সাতার না শেখার কারনে গভিরে চলে যায়। পারিবারিক ভাবে কোন অভিযোগ না থাকায় লাস দাফনের অনুমতি দেওয়া হয়েছে।  

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :