রাণীশংকৈলে নেশাজাতীয় মাদকদ্রব্য পান করে বৃদ্ধার মৃত্যু

রাণীশংকৈলে নেশাজাতীয় মাদকদ্রব্য পান করে বৃদ্ধার মৃত্যু

জাতীয়

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে(১৭ জুন বৃহস্পতিবার)  নেশা জাতীয় মাদকদ্রব্য পান করে বৃদ্ধার মৃত্যুর খবর পাওয়া গেছে। গত ১৬ জুন রাত ৮ দিকে উপজেলার নেকমরদ ইউনিয়নের পচ্ছিম ঘনস্যাম গ্রামের মৃত চরণ পাহানের ছেলে রমেশ পাহাণ (৬২)। 
পুলিশ ও স্থানীয় সুত্র মতে জানা গেছে, মৃত ব্যাক্তির চার থেকে পাঁচদিন ধরে জ্বর অবস্থায় ছিল।

এমতবস্থায় গত কাল রাতে ধারণা করা হয়েছে।  নেশা জাতীয় মাদকদ্রব্য পান করে বৃদ্ধা ছটফট শুরু করলে রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। হাসপাতালে নিয়ে আসার আগে রুগিকে মৃত ঘোষনা করলে সঙ্গে সঙ্গে বাড়ি নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে ও মৃত ব্যাক্তিকে থানায় নিয়ে আসে। আসল ঘটনা উদঘাটন করার জন্য লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 

এ বিষয়ে রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্স আর এম ও ডাঃ ফিরোজ আলম বলেন রুগিকে হাসপাতালে নিয়ে আসার ২০ থেকে ২৫ নিনিট আগে মারা গেছে। তবে কি নেশা পান করে মারা গেছে তা জানা যায় নি।  ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ওসি এস এম জাহিদ ইকবাল বলেন, মৃত ব্যাক্তির মৃত্যুর আসল ঘটনা এখন পর্যন্ত পাওয়া যায়নি। যার কারণে লাস ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পরেই আসল ঘটনা জানা যাবে। এ ব্যাপারে রাণীশংকৈল থানায় একটি ইউডি মামলা রুজু হয়েছে। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :