রাণীশংকৈলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত করা হয়েছে

রাণীশংকৈলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত করা হয়েছে

জাতীয়

মাহাবুব আলম রাণীশংকৈল ( ঠাকুরগাও) প্রতিনিধিঃ

ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলায় নির্ধারিত কর্মসূচি নিয়ে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়। এ উপলক্ষে এ দিন, মুক্তিযুদ্ধের স্মারক খুনিয়া দিঘি স্মৃতিসৌধে ৩১ বার তোপধ্বনিরর মাধ্যমে দিবসের কর্মসূচির শুরু করা হয়। 

এ সময় এখানে সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, উপজেলা চেয়ারম্যান, শাহরিয়ার আজম মুন্না,আ’লীগ সভাপতি সইদুল হক,ও সাধারণ সম্পাদক, তাজউদ্দিন আহমেদ, পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা,, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, ওসি’র উপস্থিতিতে উপজেলা প্রশাসন ও বিভিন্ন সংগঠন পুষ্পার্ঘ অর্পণ করে। 

সকাল ৯ টায় উপজেলা পরিষদ চত্বরে শিশুদের চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিবের সভাপতিত্বে আলোচনা, বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও পুরস্কার বিতরণ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

বিশেষ অতিথি ছিলেন, সাবেক সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলি, সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লী সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, সিনিয়র সহ.পুলিশ সুপার তোফাজ্জল হোসেন, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালি বেগম, সহকারি কমিশনার ( ভূমি) প্রীতম সাহা, আ’লীগ সভাপতি সইদুল হক ও সাধারণ সম্পাদক তাজউদ্দিন।

এ ছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক নেতা, কর্মকর্তা,বীর মুক্তিযোদ্ধা,শিক্ষক ওসাংবাদিকরা উপস্থিত ছিলেন। আরো বক্তব্য রাখেন, সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহিম পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা অধ্যাপক আনোয়ারুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে, বীরমুক্তিযোদ্ধাদের সম্মাননা ক্রেস্ট ও প্রতিযোগিতায়বিজয়ীদের পুরস্কার দেয়া হয়। সঞ্চালনা করেনউপ-সহকারি কৃষি কর্মকর্তা সাদেকুল ইসলাম।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :