রাণীশংকৈলে স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

রাণীশংকৈলে স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

জাতীয়

মাহাবুব আলম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বুধবার (২৭ জুলাই) বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। এ উপলক্ষে আ’লীগ দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তলনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।এরপর কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।  

পরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ভাইস চেয়ারম্যান সোহেল রানার সভাপতিত্বে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। সভায় সভাপতি ছাড়াও বক্তব্য দেন-   সহ-সভাপতি খাদেমুল ইসলাম, সাধারণ সম্পাদক আরথান আলী, শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক মাহফুজা বেগম পুতুল, যুগ্ন সাধারণ সম্পাদক জাকারিয়া হাবিব ডন ও এ কে এম আব্দুল্লাহ আল তারেক লিপু, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম রাজা,দপ্তর সম্পাদক অভীক আহমেদ অভি, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শামিম রেজা প্রমুখ। 

এ ছাড়াও সভায় সংগঠনের  বিভিন্ন পদে থাকা নেতা কর্মী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  বক্তারা তাদের বক্তব্যে  বলেন, বর্তমান সরকার দেশে ব্যাপক উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। দেশ এখন দ্রুত উন্নয়নের পথে এগিয়ে চলেছে। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :