রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধানমন্ত্রীর উপহার কোভিড-১৯ সামগ্রী প্রদান

রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধানমন্ত্রীর উপহার কোভিড-১৯ সামগ্রী প্রদান

জাতীয়

মাহাবুবআলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

করোনা পরিস্থিতি দ্রুত মোকাবেলায় ৩ আগস্ট মঙ্গলবার ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২টিঅক্সিজেন সিলিন্ডারসহ মাস্ক ও স্যানিটাইজারউপহার সামগ্রী প্রদান করা হয়। আওয়ামী লীগকেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটি থেকে সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটার মাধ্যমে এসব সামগ্রী দেয়া হয়েছে। এই সাথে সাবেক এমপি লিটার এসএসসি ‘৮৬ ব্যাচের বন্ধুদের তরফ থেকে একটি অক্সিজেন সিলিন্ডার ও একটি কনসেনট্রেটর উপহার দেয়া হয়। 

এ উপলক্ষে এ দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেকমপ্লেক্স পঃ পঃ কমকর্তা  ডাঃ আব্দুস সামাদ চৌধুরীর সভাপতিত্বে এক অনাড়ম্বর অনুষ্ঠানে সাবেকএমপি সেলিনা জাহান লিটাসহ উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, জেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোল, আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান,পৌর আ’লীগ জাহাঙ্গীর আলম, মহিলা লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও সম্পাদক সফিকুল ইসলাম শিল্পী,  প্রেসক্লাব সভাপতি ফারুক হোসেন, ডাঃ ফিরোজ আলম, ডাঃ এমএ মুনইম,জেলা ছাত্রলীগ সহ-সভাপতি সোহেল রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও অনুষ্ঠানে হাসপাতালের কর্মকর্তা-কর্মচারি ও  সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সভাপতিসহ অতিথিরা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শুভেচ্ছা বক্তব্য দেন। প্রসঙ্গত, এ নিয়ে এ স্বাস্থ্য কমপ্লেক্সে ৪০টি অক্সিজেন সিলিন্ডার ও ৭টি কনসেনট্রেটর মজুত রাখা হলো। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :