রাণীশংকৈল নেকমরদ হাটে ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ ও ভ্রাম্যমান আদালতে জরিমানা

রাণীশংকৈল নেকমরদ হাটে ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ ও ভ্রাম্যমান আদালতে জরিমানা

রাজশাহী

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে (১ আগষ্ট রবিবার) ৮ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা ও প্রায় ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেছে। ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি)প্রীতম সাহা। এ সময় ভূমি অফিসের অফিস সহকারী পেশকার সোয়েব আলী ও বিজিবি আনসার বাহিনী উপস্থিত ছিলেন। 

উপজেলার নেকমরদ হাটে নিষিদ্ধ কারেন্ট জাল বিক্রির অভিযোগে ৫ জন ব্যবসায়ীকে প্রায় ৬০ হাজার মিটার  কারেন্ট জাল জদ্বসহ উপজেলার বাসনাহার গ্রামের মজিবরের ছেলে মানিক(৪২) একই গ্রামের জব্বার আলীর ছেলে জুয়েল (৩৪) ভবানন্দপুর গ্রামের আমিরুলের ছেলে রাজ(২০) ও আজগর আলীর ছেলে আবু তালেব(২০) করনাইট গ্রামের আঃ সাত্তারের ছেলে ওসমান(২৯) কে ৩ হাজার ৫০০ শত টাকা জরিমানা করা হয়েছে। 

অপরদিকে ২ জন কাপড় ব্যাবসায়ী লকডাউন অমান্য করে দোকান খুলা রাখার দায়ে ১ হাজার টাকা ও ১ জন টিন দোকান মালিককে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে একইসাথে হাট ইজারাদার হালিমকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। 
এ ব্যাপারে ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রীতম সাহা বলেন সরকারি আইন অমান্য করে কারেন্ট জাল বিক্রি করার অপরাধে মৎস্য রক্ষা  সংরক্ষণ আইন ১৯৫০ এর ৪ ক ধারা মোতাবেক কারেন্ট জাল জদ্ব করে পুড়িয়ে দেওয়া হয়েছে এবং ৫ ধারা মোতাবেক জরিমানা করা হয়।

একইসঙ্গে লকডাউন অমান্য করে হাট ইজারাদার হাট বসানোর দায়ে এবং কাপড় ব্যাবসায়ী দোকান খুলা রাখার অপরাধে ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :