রানীশংকৈলে বউমার লাঠির আঘাতে শাশুড়ির মৃত্যু

রানীশংকৈলে বউমার লাঠির আঘাতে শাশুড়ির মৃত্যু

জাতীয়

মাহাবুব আলম রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ৩০ মার্চ মঙ্গলবার সকালে বউমার লাঠির আঘাতে শাশুড়ি টলি বেগম (৭৫) এর মৃত্যুর খবর পাওয়া গেছে । মৃত বৃদ্ধা উপজেলার কাশিপুর ছোট নুনতোর গ্রামের মহিউদ্দিনের স্ত্রী। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে টলি বেগম দীর্ঘদিন শারীরিক অসুস্থতায় ভুগছিলেন ।

গত ২৯ মার্চ দিবাগত রাতে বউ শাশুড়ির মাঝে ঝগড়া বাধে। ঝগড়ার একপর্যায়ে বউমা দেলোয়ারা বেগম শাশুড়ির শরীরে বাঁশের লাঠি দিয়ে আঘাত করে । ঐ রাতে টলি বেগম অসুস্থ অবস্থায় ঘুমিয়ে পড়ে । 

পরদিন সকালে ৩০ মার্চ মঙ্গলবার তার ছেলে মশিরউদ্দিন তার মাকে ঘুম থেকে জাগাতে গেলে মাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিয়ে উঠে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুলিশ আসার খবর শুনে বউমা দেলওয়ারা বাড়ি থেকে পালিয়ে যায়।

পরে পুলিশ সন্দেহ জনকভাবে খোঁজাখুঁজি করে দেলওয়ারা কে আটক করে থানায় নিয়ে আসে। এদিকে এদিনেই বৃদ্ধার মেয়ে সালেহা বেগম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ‌।

এ বিষয়ে রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছি। লাশ মর্গে পাঠানো হযেছে ।আসামিকে আগামীকাল জেল হাজতে পাঠানো হবে ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :