রাসিকের ৯ নং ওয়ার্ড উপ-নির্বাচন উপলক্ষে রাসেলের পক্ষে পুরুষদের পথসভা

রাসিকের ৯ নং ওয়ার্ড উপ-নির্বাচন উপলক্ষে রাসেলের পক্ষে পুরুষদের পথসভা

রাজশাহী

লিয়াকত হোসেন রাজশাহী:

আগামী অক্টোবর মাসের ৭ তারিখ বৃহস্পতিবার রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচন। দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীরা প্রচার প্রচারানয় আরো ব্যস্ত হয়ে পরেছেন। এই উপনির্বাচনে টিফিন কেরিয়ার প্রতিক নিয়ে কাউন্সিলর পদে প্রতিদন্দিতা করছেন মহানগর আওয়ামী লীগ (বোয়ালিয়া পশ্চিম) এর সাংগঠনিক সম্পাদক রাসেল জামান।

গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে অত্র ওয়ার্ডের দরগাপাড়া হতে এলাকাবাসীর নেতৃত্বে প্রায় আড়াই হাজার পুরুষদের নিয়ে প্রার্থীকে নিয়ে এ পথসভা করেন। এসময়ে তারা ৯ নং ওয়ার্ডের সকল পাড়া ও মহল্লা প্রদক্ষিণ করেন। সেইসাথে তারা টিফিন কেরিয়ারের পক্ষে ভোট প্রদানের জন্য নানা ধরনের স্লোগান দিতে থাকেন।

স্লোগানে স্লোগানে পুরো ওয়ার্ড মুখরিত হয়ে ওঠে। প্রদক্ষিণ শেষে পথসভা করেন তারা। পথসভায় পুরুষরা বলেন, তাদের একটাই প্রতিক টিফিন কেরিয়ার। শুধু তারা নয় তাদের পরিবারের এবং এই পথসভায় উপস্থিত সকলের পরিবারের ভোটারগণ এবং তারা নিজে টিফিন কেরিয়িারে ভোট প্রদান করবেন বলে দৃঢ়কন্ঠে প্রতিশ্রুতি দেন।তারা আরো বলেন, রাসেল জামান সময়ের উপযোগি একজন নেতা। তিনি সবার গ্রহন একজন ব্যক্তি।

তাঁকে দলমত নির্বিশেষে সমর্থন দিয়েছে। কারন এই এলাকার মানুষ উন্নয়ন চায়। শান্তিতে বসবাস করতে চায়। মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ চায়। যা বিনির্মাণ করার ক্ষমতা ও দক্ষতা রাসেলের রয়েছে। সেজন্য সবাইকে ভোট নষ্ট না করে রাসেল জামানের টিফিন কেরিয়ার প্রতিকে ভোট প্রদান করার অনুরোধ করেন তারা।

পথ সভায় রাসেল বলেন, দিন যতই যাচ্ছে, ততই তার ভোটের পাল্লা ভারী হচ্ছে। পূর্বে যারা সামান্য অভিমান ও অন্য কিছু চিন্তা করেছিলেন তারা এখন আর কারো পক্ষে নেই। সকল পেশা ও শ্রেণির নারী পুরুষ এখন তার হয়ে মাঠে কাজ করছেন। আজকে যে পথসভা নারীরা করলেন তাতে তিনি অভিভুত। উপস্থিত সকল নারীদের তিনি ধন্যবাদ জানান।

সেইসাথে আসছে নির্বাচনে সবার নিকট দোয়া ও টিফিন কেরিয়ার মার্কায় ভোট প্রার্থনা করেন রাসেল।এসময়ে অন্যদের মধ্যে আকতার, সাবু, রহমান, মিঠু, সবুর, রাসেল, দিপু, মিলু, আরিফ, রানা ও অপুসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :