রাজশাহী সিটি করপোরেশনে

রাসিকের ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসাবে ৫ জন মনোনয়ন পত্র জমা

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) ৯ নম্বর ওয়ার্ড নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসাবে ৫ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সোমবার (১৩ সেপ্টম্বর) মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে চারজন প্রার্থী মনোনয়পত্র দাখিল করেন। আগের দিন রোববার মনোনয়নপত্র জমা দেন কাউন্সিলর প্রার্থী রাসেল জামান। বিষয়টি নিশ্চিত করেন রাজশাহী নির্বাচন কমিশন আহমদ আলী।

এ ৫ জন কাউন্সিলর প্রার্থীরা হলেন, রাসেল জামান, একেএম রাশেদুল হাসান টুলু, শামিনুর রহমান রিডার, সাইফুল্লাহ শান্ত ও শয়েব হাসান বাবু। মঙ্গলবার (১৪ সেপ্টম্বর) বেলা ১২ টায় রাজশাহী আঞ্চলিক নির্বাচন অফিসে মনোনয়নপত্র যাচাইবাছাই শেষে প্রার্থীতা ঘোষণা করা হবে।

জানা গেছে, আগামী ৭ সেপ্টেম্বর রাসিকের নয় নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। সোমবার বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র উত্তোলন এবং দাখিলের শেষ দিন ছিল।

রাজশাহী অঞ্চলের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আহমেদ আলী বলেন, আগামীকাল মঙ্গলবার দুপুর ১২টা থেকে মনোনয়নপত্র যাচাইবাছাই হবে। সেখানে সব প্রার্থীকে সময়মত স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেন তিনি।

প্রসঙ্গত, অত্র ওয়ার্ডের কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু গত ২৪ জুলাই কিডনি ও ক্যান্সারে রোগে আক্রান্ত হয়ে নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। তার মৃত্যুতে এই ওয়ার্ড কাউন্সিলর শূন্য হওয়ায় এই উপ-নির্বাচন হচ্ছে। এরপর থেকে রাসিকের প্যানেল মেয়র-১ শরীফুল ইসলাম বাবু ওয়ার্ডটিতে অতিরিক্ত দায়িত্ব পালন করে আসছেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :