রাসিকের ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে উপনির্বাচনে বিজয়ী রাসেল জামান

রাসিকের ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে উপনির্বাচনে বিজয়ী রাসেল জামান

রাজশাহী

লিয়াকত হোসেন রাজশাহী:

রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে উপনির্বাচন গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে নগরীর বোয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাসেল জামান টিফিন কেরিয়ার প্রতিক নিয়ে বিজয়ী হয়েছেন। 

তিনি পেয়েছেন ৩ হাজার ৭১৯ ভোট।  তঁার নিকটতম প্রতিদন্দী ঠেলাগাড়ি প্রতীকে এ.কে.এম রাশেদুল হাসান টুলু পেয়েছেন ১ হাজার ৫৫১ ভোট। এছাড়াও  রেডিও প্রতীকে শামিমুর রহমান ৯১১ ভোট, করাত প্রতীকে সাইফুল্লাহ শান্ত ৪৭ এবং ঘুড়ি প্রতীকে সোহরাব হোসেন বাবু ৩৮ ভোট পেয়েছেন।

অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আহমেদ আলী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ওয়ার্ডটিতে মোট ভোটার ৮ হাজার ৯৩৭ জন। এরমধ্যে ৬ হাজার ২৬৪ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চারটি কেন্দ্রে ইভিএমে ভোট গ্রহণ করা হয়।

বেলা ১২টার দিকে হোসনীগঞ্জ এলাকায় ভোটকেন্দ্রের সামনে এক প্রার্থীর সমর্থকেরা মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেন। এর বাইরে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সুষ্ঠুভাবেই ভোটগ্রহণ হয়েছে। গত ২৪ জুলাই ওয়ার্ডের কাউন্সিলর রেজাউন নবী দুদু মারা যাওয়ায় পদটি শূন্য হওয়ায় এই উপনির্বাচন অণুষ্ঠিত হলো বলে জানান তিনি। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :