রুয়েটের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আধুনিক মেডিকেল সেন্টার উদ্বোধন

রুয়েটের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আধুনিক মেডিকেল সেন্টার উদ্বোধন

রাজশাহী

লিয়াকত হোসেন  রাজশাহী :

আজ (বুধবার) রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) -এর ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে সকালে রুয়েটে নবনির্মিত আধুনিক মেডিকেল সেন্টারের শুভ উদ্বোধন করেন রুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ। এছাড়াও রুয়েট অধিকতর উন্নয়ন প্রকল্পের আওতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের উর্ধ্বমুখী সম্প্রসারণ কাজ ও শিক্ষক ডরমিটরীর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন রুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রুয়েটের রেজিস্ট্র্রার ভারপ্রাপ্ত্ প্রফেসর ড. মোঃ সেলিম হোসেন, আইকিউএসি পরিচালক প্রফেসর ড. মুহাম্মদ আবদুল গোফফার খান, বিশ্ববিদ্যালয় দিবস ২০২১ উদযাপন কমিটির সভাপতি ও পরিচালক ছাত্রকল্যাণ প্রফেসর ড. মোঃ রবিউল আওয়াল, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. মিয়া মোঃ জগলুল সাদত, কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের প্রশাসক ড. মোঃ আলী হোসেন, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মোঃ মামুনুর রশীদ ও আবু সাঈদ, কর্মকর্তা সমিতির সভাপতি দিলীপ কুমার ঘোষ, প্রধান প্রকৌশলী মোঃ শাহাদাত হোসেন , রুয়েট অধিতর উন্নয়ন প্রকল্প পরিচালক অমিত রায় চৌধুরী, রুয়েট ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান নিবিড়, কর্মচারী সমিতির সভাপতি মহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শুভ প্রমুখ্।

এর আগে সকাল ১০ঃ০০ টায় রুয়েটের প্রশাসনিক ভবনের সামনে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের কর্মসূচির শুরু হয়। এরপর সকাল ১০.১০ টায় ফেস্টুন, বেলুন ও পায়রা উড়িয়ে বিশ্ববিদ্যালয় দিবস-২০২১ এর কর্মসূচির উদ্বোধন করেন অত্র বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ। সকাল ১০ঃ২০ টায়  বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও অত্র বিশ্ববিদ্যালয়ের শহীদ ছাত্রদের কবরে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এছাড়াও বিশ্ববিদ্যালয় দিবস ২০২১ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচী, মাছের পোনা অবমুক্তকরণ, ভার্চুয়াল প্লাটফর্মে শিক্ষার্থীদের অংশগ্রহণে ওফবধ ঈড়হঃবংঃ -এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। বাদ যোহর রুয়েট কেন্দ্রীয় জামে মসজিদে রুয়েটের অগ্রযাত্রা ও দেশ জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এদিনটি উপলক্ষে অত্র প্রতিষ্ঠানের বিভিন্ন ভবনসমূহে সৌন্দর্য বর্ধন ও লাইটিং করা হয়।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :