রুয়েটে যথাযোগ্য মর্যাদায় জেল হত্যা দিবস পালন

রুয়েটে যথাযোগ্য মর্যাদায় জেল হত্যা দিবস পালন

রাজশাহী

লিয়াকত হোসেন রাজশাহী : 

(৩ নভেম্বর) জেল হত্যা দিবস, ২০২১ উপলক্ষে সকাল ১০:০০ টায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) পক্ষ থেকে জাতীয় চার নেতার অন্যতম রাজশাহীর কৃতি সন্তান শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান হেনার সমাধিস্থলে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন অত্র বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এ সময় উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ সেলিম হোসেন, ডীন যন্ত্রকৌশল অনুষদ প্রফেসর ড. মোঃ ইমদাদুল হক, পরিচালক ছাত্র কল্যাণ প্রফেসর ড. মোঃ রবিউল আওয়াল, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ ফারুক হোসেন, কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের প্রশাসক ড. মোঃ আলী হোসেন, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মোঃ মামুনুর রশীদ ও আবু সাঈদ, রুয়েট কর্মকতার্ দিলীপ কুমার ঘোষ, মোঃ রোকনুজ্জামান,প্রকৌশলী হারুন অর রশীদ, রুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইসফাক ইয়াসির ইপু ও সাধারণ সম্পাদক চৌধুরী মাহাফুজুর রহমান তপু , কর্মচারী সমিতির সভাপতি মহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন শুভ, বিশিষ্ট শিক্ষক,কর্মকর্তা ,কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।

রুয়েট প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের পর রুয়েট শিক্ষক সমিতি, কর্মকতার্বৃন্দ, বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদ রুয়েট, রুয়েট শাখা ছাত্রলীগ, রুয়েট কর্মচারী সমিতি পৃথক পৃথক ভাবে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে শহীদের রুহের মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এরপর শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান হেনার কবর জিয়ারত করা হয়। এদিন বাদ জোহর রুয়েট কেন্দ্রীয় জামে মসজিদে শহীদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।  

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :