রোনালদোকে বরণে প্রস্তুত ম্যানইউর সমর্থকরা-রাজশাহী টাইমস

রোনালদোকে বরণে প্রস্তুত ম্যানইউর সমর্থকরা-রাজশাহী টাইমস

খেলাধুলা

খেলা ডেক্সঃ

দীর্ঘ এক যুগ এই মুহুর্তটির জন্য অপেক্ষা করছিল ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সমর্থকরা। অবশেষে এসেছে সেই মাহেন্দ্রক্ষণ। এ যেন তাদের কাছে এখনো স্বপ্ন মনে হচ্ছে।

ম্যানচেস্টারের এক সমর্থক বলছেন, রোনালদো ঘরে ফিরছে। সে আমাদের সোনার ছেলে। আমার ভাবতেই ভালো লাগছে সে আবার ওল্ড ট্র্যাফোর্ডের ভক্তদের সামনে খেলবে। এটা যেন রুপকথাকেও হার মানায়। আরেক ভক্ত বলেন, আমার প্রথমে বিশ্বাস হচ্ছিল না সে সত্যিই আবারও ফিরেছে। খুশিতে প্রায় কেঁদে দিয়েছিলাম। খবরটা শুনেই আমি স্টেডিয়ামের সামনে চলে এসেছি।

রোনালদোর আরেক ভক্ত বলেন, পুরো বিষয়টা অবিশ্বাস্য মনে হচ্ছে। রোনালদোর সিটিতে যাবে এই খবরে মন খারাপ হয়ে গিয়েছিল। কিন্তু এখন ভালো লাগছে। আশা করছি সে আসার সঙ্গে ক্লাবেও সুসময় ফিরবে। ম্যানচেস্টার ইউনাইটেড আগের মতো শিরোপা জেতা শুরু করবে। আমরা তাকে বরণে উন্মুখ হয়ে আছি।’

উচ্ছ্বাসের রেশ ছুঁয়ে গেছে ম্যানচেস্টারে বসবাসরত বাংলাদেশি ইউনাইটেড সমর্থকদেরও। এখন তাদের অপেক্ষা থিয়েটার অব ড্রিমে আবারও বল পায়ে রোনালদোর কারিকুরি দেখার।

এক বাংলাদেশী ভক্ত বলেন, রোনালদো ইউনাইটেডে জয়েন করছে। অনেক এক্সাইটেড। অপেক্ষা করছি রোনালদোর জন্য ঘরের ছেলে ঘরে ফিরছে। ৮ বছর পর শিরোপা স্বপ্ন ভক্তদের।

অনেকেই বলছেন, ৩৬ বছর বয়সী রোনালদোর কাছ থেকে আর সেরাটা পাওয়া যাবে না। তবে দলে তাঁর উপস্থিতি যে ভিন্ন মাত্র যোগ করতে যাচ্ছে, এটাই বড় পাওয়া ভক্তদের।

সিআর সেভেনের আরেক এক ভক্ত বলেন, ‘আমার বিশ্বাস রোনালদো আসার সঙ্গে দলের মানসিকতায় পরিবর্তন আসবে। তার মধ্যে যে নেতৃত্বগুণ আছে তা দলের কাজে দিবে। রোনালদোর কাছ থেকে র‌্যাশফোর্ড, গ্রিনউড, সাঞ্চোদের অনেক কিছু শেখার আছে।’

এদিকে, ক্রিস্টিয়ানো রোনালদো পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেওয়ার পর নতুন করে আশা দেখছে ক্লাবটির কর্তৃপক্ষ, সমর্থকসহ সবাই। বাদ যাননি ফুটবলবোদ্ধারাও।

ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক ফুটবলার ও একসময়ের সতীর্থ গ্যারি নেভিলও রোনালদো ফেরায় নতুন স্বপ্ন বুঁনছেন। তিনি বলেন, ‘পর্তুগীজ এই মহাতারকা ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে তিনটি প্রিমিয়ার লিগ ও একটি চ্যাম্পিয়ন লিগ শিরোপা জিতেছেন। এখন আবারো ফিরে এসেছে সে। আর তাই আশা করছি প্রিমিয়ার লিগের চলতি মৌসুমেও আমাদের শক্তিশালী প্রতিপক্ষ ম্যান সিটি, লিভারপুল ও চেলসির বিপক্ষে দারুণভাবে নেতৃত্ব দিবে সে।’

যদিও শুক্রবার (২৭ আগস্ট) ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরা নিশ্চিত হওয়ার কয়েক ঘণ্টা আগেও মনে করা হচ্ছিল বিশ্বসেরা এই ফুটবলার চিরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটিতেই ফিরছেন। কিন্তু সব নাটকীয়তার যবনিকা টেনে আবেগের কাছে অর্থের বিসর্জন দিয়ে পুরনো ঢেরাতেই ফিরেছেন সিআর সেভেন।

স্কাই স্পোর্টস চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে নেভিল বলেন, ‘রোনালদো ঘরে ফিরেছেন এর চেয়ে আনন্দের আর কিছু হতে পারে না।’

আগামী ১১ সেপ্টেম্বর ওল্ড ট্র্যাফোর্ডে নিউক্যাসল ইউনাইটেডের মুখোমুখি হবে রেড ডেভিলস। ফিট থাকলে হয়তো সেই ম্যাচেই লাল জার্সিতে আবারও মাঠে দেখা যাবে রোনালদোকে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :