র‌্যাবের অভিযানে দুই শীর্ষ অস্ত্র ব্যবসায়ী আটক, ছয়টি অবৈধ অস্ত্র উদ্ধার

র‌্যাবের অভিযানে দুই শীর্ষ অস্ত্র ব্যবসায়ী আটক, ছয়টি অবৈধ অস্ত্র উদ্ধার

রাজশাহী

রাজশাহী ব্যুরোঃ

রাজশাহীর র‌্যাপিড এ্যাকশন ব্যাটারিয়ান(র‌্যাব)-৫ অভিযান চালিয়ে নওগাঁর নিয়ামতপুর থানার আড্ডা বাজার এলাকা থেকে শীর্ষ দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করে। সেইসাথে ছয়টি অবৈধ অস্ত্র উদ্ধার করেছে র‌্যাব। এনিয়ে আজ সোমবার দুপুর সাড়ে ১২টায় নগরীর মোল্লাপাড়ায় র‌্যাবের অধিনায়কের কার্যালয়ে প্রেস ব্রিফিং করা হয়। প্রেস ব্রিফিংএ র‌্যাব-৫ এর অধিনায়ক লেপ্টেন্যান্ট কর্নেল জিয়াউর রহমান লিখিত বক্তব্য পাঠ করেন। 

বক্তব্যে তিনি উল্লেখ করেন,  র‌্যাব সর্বদা আইন শৃংখলা পরিস্থিতি সমুন্নত রাখতে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় আনার জন্য দিনরাত কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় গত ২২ আগস্ট রোববার  সন্ধ্যা ৭টার দিকে অভিযান চালিয়ে আড্ডা থেকে চাপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার হামিদপাড়া গ্রামের কিবরিয়া রাজুর ছেলে হৃদয় (২৭) এবং একই এলাকার আফাজ এর ছেলে শিশির (২০) কে গ্রেফতার করেন।

সেইসাথে তাদের নিকট থেকে একটি বিদেশী রিভলবার, পাঁচটি ওয়ান শুটারগান ও এক রাউন গুলি উদ্ধার করেন র‌্যাব। আসামীরা অস্ত্র গুলো তারা চাপাইনবাবগঞ্জের রহনপুর থেকে ক্রয় করে অটোরিক্সা করে নওগাঁয় নিয়ে যাচ্ছিলেন। সেখান থেকে ট্রাকে করে বগুড়ায় যাবে বলে আসামীরা স্বীকার করেছে বলে প্রেস ব্রিফিংএ তিনি উল্লেখ করেন। 

অধিনায়ক লেপ্টেন্যান্ট কর্নেল জিয়াউর রহমান আরো বলেন, উত্তরবঙ্গে এটাই অবৈধ অস্ত্রের বড় চালান। আটককৃতরা এলাকার চিহ্নিত শীর্ষ অস্ত্র ব্যবসায়ী। তিনি আরো বলেন, র‌্যাব সার্বক্ষণিক সরকারের জিরো টলারেন্স নীতি অনুসরন করেন। আর এই সকল অভিযানের সফলতা সকল প্রকার মিডিয়াতে আন্তরিকতার সাথে প্রচার করায় মিডিয়া কর্মী, পরিচালক ও সম্পাদককের ভূমিকা প্রশংসনিয় বলে উল্লেখ করেন তিনি। আগামীতে এই ধরনের অভিযান চলমান থাকবে এবং এই অস্ত্রের মুল উৎস কোথায় তা খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। এ সময়ে মেজর মোর্শেদ, সাকিব ও আশরাফসহ বর এর অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :