র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অভিযান: দুই কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী আটক

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অভিযান: দুই কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে আনিছুর রহমান আনিছ (৪৫) নামের একজন মাদক ব্যবসায়ীকে দুই কেজি গাঁজাসহ আটক করেছে। বুধবার বিকেল সাড়ে চারটায় তাকে আটক করা হয়। পরে সন্ধ্যায় জয়পুরহাট সদর থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

আটককৃত আনিছুর রহমান আনিছ জয়পুরহাট সদর উপজেলার পেঁচুলিয়া পূর্বপাড়া গ্রামের মৃত অছিমুদ্দিনের ছেলে। র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে। আরও জানা যায় যে, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান এবং সহকারি পুলিশ সুপার মো. ওমর আলীর নেতৃত্বে ৯ জুন, বুধবার বিকেল সাড়ে চারটায় জয়পুরহাট জেলার সদর থানার পেঁচুলিয়া পূর্বপাড়া গ্রামে অভিযান পরিচালনা করেন। এ সময় ওই গ্রামের মৃত অছিমুদ্দিনের ছেলে আনিছুর রহমান আনিছকে ‘পেঁচুলিয়া পূর্বপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়’ এর মেইন গেইটের সামনে থেকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ২ কেজি গাঁজা, ১টি মোবাইল, ১টি সীমকার্ড, ১টি মেমোরি জব্দ করা হয়। পরে আটককৃতের বিরুদ্ধে সন্ধ্যায় জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। ছবির ক্যাপশন: বুধবার জয়পুরহাটে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের সদস্যদের হাতে আটককৃত মাদক ব্যবসায়ী ও জব্দকৃত মালামাল।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :