লা লিগায় আজ সেভিয়া-রিয়াল মাদ্রিদ বিগ ম্যাচ

লা লিগায় আজ সেভিয়া-রিয়াল মাদ্রিদ বিগ ম্যাচ

খেলাধুলা

খেলা ডেক্সঃ

লা লিগায় টেবিলের দুইয়ে থাকা চিরপ্রতিদ্বন্দ্বী বার্সার চেয়ে ১ ম্যাচ বেশি খেলে ১২ পয়েন্টে এগিয়ে রিয়াল। লিগে ওদের খেলা হয়ে গেছে ৩১ ম্যাচ। সিজনে বাকি ম্যাচগুলোর মধ্যে তিনে থাকা সেভিয়াই সবচেয়ে কঠিন প্রতিপক্ষ। রাতে তাদেরই মাঠে খেলতে যাবে মাদ্রিদ জায়ান্টরা।

সেভিয়ার সাম্প্রতিক ফর্ম খুব বেশি আত্মবিশ্বাসী করছে গ্যালাক্টিকোদের। লিগে শেষ ৫ ম্যাচে মাত্র ১টাতেই জিততে পেরেছে রাতের হোস্টরা। তার ওপর এই দলটার বিপক্ষে শেষ ৬ দেখার ৫ ম্যাচেই জয় রিয়ালের, বাকি ম্যাচটাও হয়েছে ড্র। আর বেনজামা, ভিনিসিয়াস এবং কোর্তোয়া যে ফর্মে আছেন তাতে পরিষ্কার ফেভারিট হিসেবেই নামবে রিয়াল মাদ্রিদ।

অপরদিকে, ফ্রেঞ্চ লিগ ওয়ানে রাতে মাঠে নামছে মেসি-নেইমার-এমবাপ্পের পিএসজি। খেলাটা হবে ঘরের মাঠেই, প্রতিপক্ষ প্যারিসিয়ানদের চেয়ে ১২ পয়েন্টে পিছিয়ে টেবিলের দুই নম্বরে থাকা অলিম্পিক মার্সেই।

পিএসজি-মার্সেই ম্যাচ নিয়ে ফ্রেঞ্চ লিগে বরাবরই উন্মাদা কাজ করে দুই দলের ভক্তদের মাঝে। লিগ ওয়ানে আজ ৮৫তম বারের মতো মুখোমুখি হতে যাচ্ছে দুই দল। এর আগে ২০ ম্যাচ হয়েছে ড্র আর দুই দলেরই জয় সমান ৩২টা করে। তাই রাতের ম্যাচে যারা জিতবে তারাই যাবে এগিয়ে।

মার্সেইর চেয়ে পয়েন্ট ব্যবধানে বেশ এগিয়ে থাকলেও এই দলটাই প্যারিসিয়ানদের বড় মাথা ব্যাথার কারণ। শেষ ৫ ম্যাচে মার্সেইর চেয়ে জয় সংখ্যাও কম পচেত্তিনোর দলের। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :