শহীদ নূর হোসেন আমাদের প্রেরণা: আসাদ

শহীদ নূর হোসেন আমাদের প্রেরণা: আসাদ

রাজশাহী

রাজশাহী ব্যুরোঃ 

রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, শহীদ নূর হোসেন আমাদের প্রেরণা, আমাদের চেতনা। অসাম্প্রদায়িক ও অপশক্তির বিরুদ্ধে রুখে দঁাড়ানোর শক্তি। নূর হোসেনের আত্মত্যাগ আমাদের মনোবল বাড়িয়ে দেয়। যে অসাম্প্রদায়িক বাংলাদেশের জন্য তিনি জীবন উৎসর্গ করেছেন সেই আদর্শের প্রতি আমাদের শ্রদ্ধা থাকতে হবে। শহীদ নূর হোসেন দিবসের আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গতকাল রাজশাহী নগরীর লক্ষ্মীপুরে এই আলোচনা সভার আয়োজন করা হয়। আসাদুজ্জামান আসাদ আরো বলেন, “নূর হোসেন পৃথিবীর একমাত্র জীবন্ত পোস্টার। নূর হোসেন যে চেতনায় উদ্বুদ্ধ হয়েছিলো সেই চেতনায় আমাদের টিকে থাকতে হবে। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে নূর হোসেন আত্ম উৎসর্গ করেছেন।

আমরা আগামী দিনের রাজনৈতিক পথ পাড়ি দিবো এই চেতনা ধারণ করেই। স্বৈরাচার এবং সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যে লড়াই, সেই লড়াইয়ে অবশ্যই আমরা ঐক্যবদ্ধ থাকবো। এই হলো আজকের দিনের শপথ।   সাবেক ছাত্র নেতা শফিকুজ্জামান শফিকের পরিচালনায় সভায় আরও উপস্থিত ছিলেন, আশির দশকের ছাত্র নেতা হাবিবুর রহমান বাবু, মেরাজুল ইসলাম মেরাজ, কামরান হাফিজ ইয়ামিন, সাহরিয়ার রহমান  সন্দেশ, হাসান খান, আনারুল ইসলাম বকুল, নাসির উদ্দীন রুবেল,  মোস্তাফিজুর রহমান সাগর প্রমুখ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :