সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক কে হুমকি দাতা চারঘাটের সেই মাদকের গডফাদার সাব্বির ও মুক্তা গ্রেফতার

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক কে হুমকি দাতা চারঘাটের সেই মাদকের গডফাদার সাব্বির ও মুক্তা গ্রেফতার

রাজশাহী

চারঘাট প্রতিনিধিঃ

স্থানীয় কতিপয় রাজনীতিক, প্রভাবশালী ব্যক্তি ও প্রশাসনের ছত্রছায়ায় রাজশাহীর চারঘাট উপজেলায় মাদকের গডফাদার হয়ে উঠেছিলো মুক্তার ও সাব্বির। তাদের সরাসরি নিয়ন্ত্রণে শতাধিক মাদক ব্যবসায়ী চারঘাটের বিভিন্ন স্পটে মাদক ব্যবসা পরিচালনা করছিলো ।

তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় নাশকতার মামলাসহ মাদকের অন্তত ১৬ টি মামলা রয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে একাধিক মামলায় ওয়ারেন্টও ছিলো কিন্তু ধূর্ত এই দুই মাদক ব্যবসায়ী বারবার প্রশাসনের চোখে ধুলো দিয়ে পালাতে সক্ষম হয় কিন্তু কথায় বলে চোরের দশ দিন আর গেরোস্তের এক দিন।

গতকাল রাত ১০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে চারঘাটের সার্কেল এসপি নূরে আলমের নেতৃত্বে চারঘাট থানার চৌকস টিম গোপন আস্তানা থেকে এই দুই মাদকের গডফাদার কে গ্রেফতার করতে সক্ষম হয়। সরেজমিনে চারঘাট উপজেলার হলিদাগাছি বাজারে গেলে দেখা যায়, স্থানীয় ব্যবসায়ীরা আনন্দে একে অপর কে মিষ্টি খাওয়াচ্ছেন।

ব্যবসায়ীরা বলেন, আমাদের ,সু-যোগ্য সার্কেল সাহেব এই দুই মাদকের গডফাদার কে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন।তাদের গ্রেফতারে এলাকায় আবার শান্তি ফিরে এসেছে। এ বিষয়ে চারঘাট থানার সার্কেল এসপি নূরে-আলম বলেন,তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। কয়েকটি মামলায় ওয়ারেন্ট হয়েছিলো। গতকাল রাতে আমরা তাদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :