সাংবাদিক রোজিনাকে নির্যাতনের প্রতিবাদে রাজশাহী রক্ষা সংগ্রাম ও রাজশাহী মডেল প্রেসক্লাব এর মানববন্ধন

সাংবাদিক রোজিনাকে নির্যাতনের প্রতিবাদে রাজশাহী রক্ষা সংগ্রাম ও রাজশাহী মডেল প্রেসক্লাব এর মানববন্ধন

রাজশাহী

লিয়াকত রাজশাহী:

রাজশাহীতে সাংবাদিক রোজিনার মুক্তি ও নির্যাতনের প্রতিবাদে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সঙ্গে একত্বতা ঘোষণা করে রাজশাহী মডেল প্রেসক্লাব এর মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে আন্তর্জাতিক স্বীকৃত প্রাপ্ত প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলাম সচিবালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গেলে তাকে ৫ (পাঁচ ) ঘন্টা আটক রেখে হেনস্তা করে শারীরিক ও মানসিক অত্যাচার এবং নির্যাতন করে।

তাকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করেছে। এটা বেআইনী ও মানবধিকার লঙ্ঘন করেছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার নিঃশর্ত মুক্তি ও বিভাগীয় তদন্ত এবং এর সাথে জড়িত অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ লিয়াকত আলী, বক্তব্য মোঃ জামাত খাঁন সাধারণ সম্পাদক রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ, দেবাশীষ প্রামানিক দেবু সাংগঠনিক সম্পাদক, সালাউদ্দিন মিন্টু উপদেষ্টা রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ, সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তানজীমুল হক, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আবুল কালাম মোহাম্মদ আজাদ, এ্যাডভোকেট এন্তাজুল হক বাবু আইন বিষয়ক সম্পাদক, জিয়াউল গনি সেলিম সাংগঠনিক সম্পাদক বাপা রাজশাহী, এড. শফিকুল ইসলাম আইন বিষয়ক সম্পাদক বাপা রাজশাহী, নারী নেত্রী সেলিনা বেগম উপদেষ্টা রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ, মুক্তিযুদ্ধ চেতনা বাস্তবায়ন পরিষদের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংবাদিক সুজাউদ্দীন ছোটন, সাংবাদিক শ.ম. সাজু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সুভাষ চন্দ্র হেমব্রোম, যুবনেতা মনিরুজ্জামান পান্না, যুবনেতা কে.এম জোবায়েদ হোসেন জিতু কোষাধ্যক্ষ বাপা রাজশাহী, ছাত্রনেতা জাহিদ হাসান, সাংবাদিক আফরোজ খাঁন হেলেন।

রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি, সাংগঠনিক সম্পাদক মোঃ লিয়াকত আলী, সদস্য কাজী এনায়েত উল্লাহ, মো. মাইনুর রহমান, এ্যাডভোকেট মাহবুবুর রহমান ডলার, মোঃ রোকনুজ্জামান মানিক, মোঃ আলা উদ্দিন মন্ডল, কাজী নূরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :