সিআইডি বগুড়া কর্তৃক শিবগঞ্জ থানার বিদ্যুত কর্মী আব্দুল হান্নান হত্যা মামলার এজাহার নামীয় আসামীগ্রেফতার

সিআইডি বগুড়া কর্তৃক শিবগঞ্জ থানার বিদ্যুত কর্মী আব্দুল হান্নান হত্যা মামলার এজাহার নামীয় আসামীগ্রেফতার

রাজশাহী

মোঃ ইসরাফিল হোসেনঃ

বগুড়ার শিবগঞ্জ থানার মামলা নং-১৮, তারিখ-১১/০৬/২০২২ খ্রিস্টাব্দ ধারা- বিদ্যুৎ আইন ২০১৮ এর ৩২(১) তৎসহ ১৪৩/৩৩২/৩৩৩/৩৫৩/৩০৭/৩০২/৩৪ পেনাল কোড-১৮৬০;

বগুড়ার শিবগঞ্জ থানার চাঞ্চল্যকর বিদ্যুত কর্মী আব্দুল হান্নান হত্যা মামলার এজাহার নামীয় আসামী শ্রী রাখাল চন্দ্র মহন্ত (৫০),পিতা- লক্ষ্মীকান্ত মহন্ত, সাং-বামুনিয়া, থানা- শিবগঞ্জ, জেলা- বগুড়াকে গ্রেফতার করল পুলিশের অপরাধ তদন্ত বিভাগ,সিআইডি,বগুড়া ।

বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ কাউছার সিকদার এর দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হান্নান অদ্য ০৩/০৮/২০২২ খ্রিস্টাব্দ তারিখ সন্ধ্যা অনুমান ১৯.১৫ ঘটিকার সময় শিবগঞ্জ থানাধীন মহাস্থানগড় এলাকা হতে উক্ত আসামীকে গ্রেফতার করে । গত ১০/০৬/২০২২ খ্রিস্টাব্দ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে বিদ্যুতের কর্মীগণ অবৈধ বিদ্যুতের লাইন বিচ্ছিন্ন করতে অভিযান চালান।

এজাহার নামীয় আসামী মোঃ রেজাউল করিম ডিস ব্যবসায়ী ও মোঃ আবু সাঈদ এর বাড়ির অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার জন্য বিদুৎ অফিসের কর্মরত লোকজন গেলে ধৃত আসামীসহ এজাহার নামীয় আসামীগণ ও অন্যান্য লোকজন মিলে ভিকটিম বিদ্যুত কর্মী আব্দুল হান্নান কে এলোপাথারি পিটিয়ে হত্যা করে। বগুড়া জেলার সিআইডির একটি চৌকস টিম ধৃত আসামিকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছেন। জিজ্ঞাসাবাদ শেষে তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :