সিরাজগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার ৩

সিরাজগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার ৩

রাজশাহী

নিজেস্ব প্রতিবেদকঃ

সিরাজগঞ্জে পৃথক পৃথক অভিযানে ১০৯১ পিস ইয়াবাসহ ৩ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গতকাল শনিবার (১৩ মার্চ) বিকাল সাড়ে ৪টায় বগুড়া জেলার শেরপুর থানার মির্জাপুর ইউনিয়নের রাজার দীঘি আদর্শ গ্রাম এবং রাত ১০টায় শাহাজাদপুর পৌরসভাস্থ বিসিক বাসষ্ট্যান্ড থেকে তোদেরকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে মোট ১০৯১ পিস ইয়াবা, ৩টি মোবাইল, ৪টি সীমকার্ড, ১টি পাসপোর্ট এবং নগদ ৪০০০/- (চার হাজার) টাকা জব্দ করা হয়। 

গ্রেফতারকৃত হলো: বগুড়া জেলার শেরপুর থানাধীন রাজার দীঘি আদর্শ গ্রামের মৃত ইসাহাক আলীর মেয়ে মোছাঃ আছিয়া খাতুন (৩৩) ও একই গ্রামের মোঃ গোালাম হোসেনের ছেলে মোঃ লিটন মিয়া (৩৫) এবং সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানাধীন রতনকান্দি দক্ষিনপাড়া গ্রামের শাহাজাহান আলীর ছেলে মোঃ বাছেত আলী (২৮)।

অভিযান পরিচালনা করেন অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল। 

গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে বগুড়া জেলার শেরপুর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক) ধারায় এবং  সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :