সিলেট বিভাগীয় প্রস্তুতি সভায় বিএমএসএস’র কেন্দ্রীয় নেতৃবৃন্দ

সিলেট বিভাগীয় প্রস্তুতি সভায় বিএমএসএস’র কেন্দ্রীয় নেতৃবৃন্দ

জাতীয়

শামসীর হারুনুর রশীদ,সিলেট :

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত মফস্বল সাংবাদিকদের সবচেয়ে বড় প্লাটফর্ম ও আস্থার প্রতীক। আগামী ৩রা ডিসেম্বর, ২০২২ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সোলেমান হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে সিলেট বিভাগীয় সম্মেলন। এ উপলক্ষ্যে গতকাল ২৯ শে নভেম্বর সন্ধ্যায় সিলেট মহানগরীর আম্বরখানাস্থ গোল্ডেন টাওয়ারে সম্মেলন বাস্তবায়ন কমিটির সভাপতি ওয়াহিদুল ইসলামের সভাপতিত্বে ও সদস্যসচিব গোলাম রব্বানি পরিচালনায় এক প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়।

সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বিএমএসএস-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমানসহ কেন্দ্রীয় কমিটির দায়িত্বশীলরা। কেন্দ্রীয় চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, যুগ্ম সম্পাদক সুমি খান ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম চৌধুরী জীবন’র সিলেট আগমন উপলক্ষে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন বিএমএসএস কেন্দ্রীয় কমিটির সিলেটের দায়িত্বশীলগণ ও বাস্তবায়ন কমিটির সদস্য সাংবাদিকরা।

আগামী ৩রা ডিসেম্বর শনিবার অনুষ্ঠিতব্য সম্মেলনে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সম্মানিত জনপ্রতিনিধি, প্রশাসনের উর্ধতনকর্মকর্তা ও বিভিন্ন দৈনিকের সম্পাদকগণ।উল্লেখ্য যে, “সিলেট বিভাগীয় সম্মেলনে” চার জেলা থেকে দুই শতাধিক প্রিন্ট-ইলেকট্রিক এবং অনলাইন জার্নালের সাংবাদিকরা উপস্থিতি হবেন বলে দৃঢ় প্রত্যাশা ব্যক্ত করেছেন, বাস্তবায়ন কমিটির সভাপতি ওয়াহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :