স্বাধীনতা ৫০বছর সুবর্ণ জয়ন্তী উদযাপনে রাজশাহী মহানগর বিএনপি’র সমন্বয় সভা

স্বাধীনতা ৫০বছর সুবর্ণ জয়ন্তী উদযাপনে রাজশাহী মহানগর বিএনপি’র সমন্বয় সভা

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশর স্বাধীনতার ৫০ বছর সুবর্ণ জয়ন্তী উৎসবে বিএনপি বছরব্যাপি নানা কর্মসূচী গ্রহন করেছে। এই সকল কর্মসূচী সফলভাবে উদ্যাপন করতে রাজশাহী বিভাগের বিভিন্ন জেলায় বিএনপি সমন্বয় সভা করছে। এরই ধারাবাহিকতায় আজ ২৫ জানুয়ারি ২০২১, সোমবার বেলা সাড়ে ৩টা থেকে রাজশাহী মহানগর বিএনপি’র আয়োজনে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টের একটি কমিনিটি সেন্টারে সমন্বয় সভায় সভাপতিত্ব করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য এবং রাজশাহী বিভাগীয় সুবর্ণ জয়ন্তী উদযাপান কমিটি আহ্বায়ক জননেতা মিজানুর রহমান মিনু।

বিশেষ অতিথি ছিলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপি’র আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, প্রধান বক্তা ছিলেন বিএনপি’র রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও বিভাগীয় সুবর্ণ র্জয়ন্তী উদযাপন কমিটি সদস্য সচিব এ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, বিএনপি জাতীয় নির্বাহী কিমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন বিএনপি জাতীয় নির্বাহী কিমিটির সদস্য সহিদুন্নহার কাজি হেনা। সভা সঞ্চালনা করেন রাজশাহী মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা। 

আরো উপস্থিত ছিলেন রাজশাহী জেলা বিএনপি’র সদস্য গোলাম মোস্তফা মামুন, সুবর্ণ জয়ন্তী উদ্যাপন কমিটি রাজশাহী বিভাগীয় সদস্য সচিব মাহমুদা হাবিবা, সুবর্ণ জয়ন্তী উদ্যাপন কমিটি কেন্দ্রীয় কমিটির প্রকাশনা বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপি’র সদস্য সৈয়দ মহসিন, জেলা বিএনপি’র সদস্য জাহান পান্না,

জেলা বিএনপি’র সদস্য দেবাশিষ রায় মধু, সুবর্ণ জয়ন্তী উদ্যাপন কমিটি সদস্য দেওয়ান শাহীন, সুবর্ণ জয়ন্তী উদ্যাপন কমিটি সদস্য খায়রুন্নাহার খানম মিরু।বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জল, মতিহার থানা বিএনপির সভাপতি আনসার আলী, জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সাবেক সভাপতি এ্যাডভোকেট এরশাদ আলী ইশা, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রইসুল ইসলাম।

রাজশাহী বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সাংগঠনিক সম্পাদক প্রফেসর ডঃ মাসুদুল হাসান খান মুক্তা, নারী ও শিশু অধিকার ফোরামের সভাপতি প্রফেসর আক্তার হোসেন, জাথয়িতাবাদী শিক্ষক ফোরাম রাবি শাখার সবাপতি ঈস্খফেসর হাবিবুর রহমান, বোয়ালিয়া থানা বিএনপির সাধারণ সম্পাাদক রবিউল আলম মিলু,

সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন দিলদার, রাজশাহী মহানগর শ্রমিক দলের সভাপতি ইশার উদ্দিন ইশা, মহানগর কৃষক দলের সবাপতি ওয়াদুদ হাসান পিন্টু, সদস্য সচিব গোলাম সাকলাইন ইকো, মহিলা দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রোকসানা বেগম টুকটুকি, রাজশাহী মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক রওশন আরা পপি, অধ্যক্ষ সখিনা খাতুন, নুরুন্নাহার ও গুলশান আরা মমতা। 

এছাড়াও যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, ও ছাত্রদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসরাম রবি,

সভাপতি আসাদুজ্জামান জনি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনিসহ রাজশাহী জেলা ও মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের জেলা, উপজেলা, ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড পর্যায়ের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভায় রাজশাহী মহানগরের বিভিন্ন পর্যায়ে সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠান ও কর্মসূচী করার লক্ষে বিভিন্ন ধরনের বারটি কমিটি গঠন করা বিষয়ে আলোচনা হয়। সেইসাথে প্রায় বছর ব্যাপি এই সকল কর্মসূচী কিভাবে সফল করা হবে সে বিষয়ে দিক নির্দেশনা দেন প্রধান অতিথি মিজানুর রহমান মিনু।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :