১৪ ফেব্রুয়ারী ভালবাসার দিবসে কে হচ্ছেন তাহেরপুর পৌর পিতা?

১৪ ফেব্রুয়ারী ভালবাসার দিবসে কে হচ্ছেন তাহেরপুর পৌর পিতা?

তাহেরপুর

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

তাহেরপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ১৪ ফেব্রুয়ারী। এ নিয়ে পৌর এলাকা জুড়ে চলছে নির্বাচনী উৎসব । ভালবাসার দিনে ভালোবাসা দিবসে কে হচ্ছেন তাহেরপুর পৌর পিতা? ইতিমধ্যে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করেছেন নৌকার প্রার্থীরা।দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।তবে বিএনপির তেমন কোন প্রচার প্রচারনা না থাকায় বোঝা যাচ্ছে পৌর পিতার আসনে আবারও বসবেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের মনোনীত নৌকার মাঝি দুই দুই বারের সফল মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

আনুষ্ঠানিক প্রচারণা শুক্রবার দিবাগত রাত ১২টা থেকে শেষ। শনিবার সম্পূর্ণ হয়েছে ভোট নেওয়ার বুথ তৈরিসহ নানা প্রয়োজনীয় কাজ। ১দিন বাকি শুধু ভোট অনুষ্ঠিত হওয়ার। প্রচারণা শেষ হলেও প্রার্থীরা বিভিন্ন ভাবে এখনো ভোটারদের সঙ্গে যোগাযোগ রক্ষা করার চেষ্টা করছেন।

এই পৌরসভা নির্বাচনে ২জন প্রার্থী মেয়র পদে লড়ছেন। দলীয় ভাবে আওয়ামী লীগ মনোনীত নৌকার মাঝি মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ ও বিএনপি মনোনীত ধানের শীষ আবু নইম সামসুর রহমান মিন্টু নির্বাচনে লড়ছেন। ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য তাহেরপুর পৌর নির্বাচনে ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৬শত ১৯জন। স্থানীয়রা বলছেন, মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ পৌরসভার নানা মুখী উন্নয়নে কাজ করেছে তাই এবারও তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

হিমেল হাওয়া আর কনকনে ঠান্ডায় ছুটে চলেছেন মেয়রসহ কাউন্সিলর প্রার্থীরা। আর দিয়ে যাচ্ছেন নানা প্রতিশ্রুতি। আ’লীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ বলেন। গত ১০ বছরে পৌর শহরের অনেক উন্নয়ন করেছি। আর আমার উন্নয়ন দেখে পৌরবাসী আমাকে ভোট দেবেন। তিনি আরো বলেন, বর্তমান আ’লীগ সরকার ক্ষমতায়, আর উন্নয়ন করতে হলে আ,লীগ প্রার্থীকেই দরকার।

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আবু নইম সামসুর রহমান মিন্টু বলেন। আমি নির্বাচিত হলে পৌরবাসীর চাহিদা অনুযায়ী প্রয়োজনীয় সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করা হবে। উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম মোস্তফা বলেন, ভোট হবে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে । ভোটে কোন ধরনের অনিয়ম বরদাস্ত করা হবে না।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :