চাকরি’র লোভ দেখিয়ে যুবতীকে অপহরণ র‍্যাব কর্তৃক উদ্ধার,অভিযুক্ত আটক

চাকরি’র লোভ দেখিয়ে যুবতীকে অপহরণ র‍্যাব কর্তৃক উদ্ধার,অভিযুক্ত আটক

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

চাকরি’র লোভ দেখিয়ে (১৮) বছর বয়সী এক যুবতীকে কৌশলে অপহরণ পূর্বক প্রায় দু’ মাসধরে আটক করে রাখার ঘটনায় (ভিকটিম) এর পরিবারের অভিযোগের ভিত্তিতে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প এর একটি চৌকস দল অভিযান পরিচালনা করে অপহরণের স্বিকার ভিকটিম যুবতীকে উদ্ধারসহ অভিযুক্ত অপহরণকারীকে আটক করেছে র‍্যাব।

সত্যতা নিশ্চিত করে র‍্যাব কাম্প থেকে জানানো হয়,র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে শনিবার ২৮ মে বিকাল ২ টারদিকে বিশেষ অভিযান পরিচালনা করে বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার মাস্টারপাড়া এলাকা থেকে অপহরণের শিকার (ভিকটিম) যুবতীকে উদ্ধারসহ (অভিযুক্ত) অপহরণকারী মোছাঃ রিমি আক্তার (২৩), পিতা-মোঃ রিয়াজুল ইসলাম, সাং- কাশিড়া, থানা-আক্কেলপুর, জেলা-জয়পুরহাটকে আটক করেন।

উল্লেখ্য যে, (অভিযুক্ত) আটককৃত মোছাঃ রিমি খাতুন আনুমানিক ২ মাস আগে ভিকটিম (যুবতীকে) চাকরির লোভ দেখিয়ে ভিকটিমের নিজ বাড়ি জয়পুরহাট জেলার আক্কেলপুর থানা থেকে বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলায় নিয়ে যায় এবং ভাড়া বাসায় আটক করে রাখেন।

এঘটনায় ভিকটিমের বাবা আক্কেলপুর থানার অভিযোগ করেন এবং মেয়েকে উদ্ধারের জন্য অভিযোগের কপি নিয়ে শনিবার ২৮ মে র‍্যাব ক্যাম্পে অভিযোগ করলে র‍্যাবের নিজস্ব গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির সাহায্যে ভিকটিমকে উদ্ধার পূর্বক অপহরণকারীকে আটক করা হয়। এঘটনায় আক্কেলপুর থানায় অপহরণকারীর বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও নিশ্চিত করেছেন র‍্যাব।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :