আওয়ামীলীগ সরকারের ১৫ বছরের উন্নয়ন কর্মকান্ড প্রচারের লক্ষ্যে তাহিরপুরে উন্নয়ন প্রচার ও শান্তি সমাবেশ

আওয়ামীলীগ সরকারের ১৫ বছরের উন্নয়ন কর্মকান্ড প্রচারের লক্ষ্যে তাহিরপুরে উন্নয়ন প্রচার ও শান্তি সমাবেশ

জাতীয়

সুনামগঞ্জ থেকে,আমির হোসেন:

আওয়ামীলীগ সরকারের ১৫ বছরের শাসনামলের সারাদেশব্যাপী উন্নয়ন কর্মকান্ড প্রচারের লক্ষ্যে সুনামগঞ্জের তাহিরপুরে উন্নয়ন প্রচার ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে তাহিরপুর উপজেলার সদর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে তাহিরপুর সদরে সরকারের উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে হাজার হাজার নারী পূরুষ নেতাকর্মীরা অংশ গ্রহন করে শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা।

সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহীনুর তালুকদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বাবুল মিয়ার সঞ্চালনায় শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন,সুনামগঞ্জ-১(জামালগঞ্জ,তাহিরপুর,মধ্যনগর ও ধর্মপাশা) আসনে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড.রনজিত সরকার।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আলী মর্তূজা,মধ্যনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিন,সাধারন সম্পাদক পরিতোষ সরকার,যুগ্ম সাধারন সম্পাদক আলমগীর খসরু,ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. আব্দুল হাই তালুকদার,যুগ্ম সাধারন সম্পাদক শামীম আহমদ মুরাদ,সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জুবের আহমদ অপু,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,এখলাছুর রহমান তারা,ধর্মপাশা আওয়ামেীলীগের প্রচার সম্পাদক জুবায়ের পাশা হিমু,ধর্মপাশা উপজেলার সদর ইউপির সাবেক চেয়ারম্যান সেলিম আহমেদ,দক্ষিণ বংশিকুন্ডা ইউপি চেয়ারম্যান রাসেল আহমেদ ও বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-১(জামালগঞ্জ,তাহিরপুর,মধ্যনগর ও ধর্মপাশা) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এড.রনজিত সরকার বলেছেন,জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জনগনকে উন্নয়নের যে ইশতেহার দিয়ে পনের বছর আগে ক্ষমতায় এসেছিলেন সেই পনের বছরের শাসনামলে তিনি বড় বড় মেগা প্রকল্প পদ্মাসেতু,কর্ণফুলি নদীর তলদেশে বঙ্গবন্ধু ট্যানেল,ঢাকা এ্যালিপেড মেট্রোরেল,পারমানবিক বিদ্যুৎকেন্দ্র স্থাপনসহ আশ্রয়হীনদের ঘর নির্মাণ করে দেয়া।

পাশাপাশি গ্রামকে শহরে পরিণত করতে মুক্তিযোদ্বা ভাতা,বিধাব ভাতা,বয়স্কভাতা,প্রতিবন্ধীভাতাসহ প্রতিটি জায়গাতে রাস্তাঘাট,স্কুল কলেজ প্রতিষ্ঠা করেছেন। কিন্তু আমাদের সুনামগঞ্জ-১ আসনে আশানুরুপ অবকাঠানোগত উন্নয়ন হয়নি।

কেননা এই আসনে যিনি বর্তমান সংসদ সদস্য রয়েছেন তিনি কিন্তু তৃণমূলে আওয়ামীলীগ করে আজকের অবস্থানে আসেননি। হঠাৎ করেই উড়ে এসে জুড়ে বসেছেন বলে মন্থব্যে করে তিনি আরো বলেন এই আসনের জনপ্রতিনিধির নিকট ত্যাগী আওয়ামীলীগ,যুবলীগ,কৃষকলীগ,শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের কোন মূল্যায়ন ছিলনা।

কাজেই আগামী দ্বাদশ নির্বাচনে এড.রনজিত সরকার নিজেকে তাহিরপুর উপজেলার হাওরপাড়ের সন্তান উল্লেখ করে আরো বলেন এই আসনের মানুষজন যখন যেকোন সময় প্রাকৃতিক দূর্যোগ মহামারী করোনা ও ভয়াবহ বন্যার সময় সাধ্যমতো ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাড়িঁয়ে তাদের সহায়তার কথা উল্লেখ করেন।

তিনি আগামী নির্বাচনে এই আসনে নৌকার প্রার্থী হওয়ার আশাবাদ ব্যক্ত করে বলেন আপনাদের সন্তান হিসেবে যদি কূলে তুলে নেন এবং সবাই মিলে এই আসনে খাটি আওয়ামীলীগার হিসেবে পরিবর্তন চান আমার মনোনয়নের বিষয়ে আওয়াজ তুলতে পারেন এবং এই আওয়াজ আমার দলীয় সভানেত্রী বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কানে আসে তাহলে নিশ্চয়ই নেত্রী আমাকে মনোনয়ন দিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

তিনি হাজার হাজার উপস্থিত জনগনের উদ্দেশ্যে আরো বলেন তিনি মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে এই আসনের প্রতিটি মানুষের মৌলিক অধিকার শিক্ষা,স্বাস্থ্য,অন্ন বস্ত্র বাসস্থানসহ অবকাঠামোগত উন্নয়নের সবার মতামতের ভিত্তিতে এই আসনের প্রতিটি গ্রাম ও শহরকে আধুনিক উন্নয়নের ছোয়ায় গড়ে তুলার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে যে বা যারাই শেখ হাসিনার মনোনীত হয়ে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে আসবেন সকল ভেদাভেদ ভূলে গিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবার প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *