আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ঘোষণা তামিমের আনন্দে ভাসছে বাংলাদেশ

খেলাধুলা

মোঃ রেজাউল করিম নিজস্ব প্রতিবেদক:

অবসর ঘোষণার একদিন পরই অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কথা জানিয়েছেন বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুরোধে অবসরের সিদ্ধান্ত তিনি পরিবর্তন করেছেন বলে জানিয়েছেন, দেড় মাস পর ক্রিকেটে ফিরবেন তিনি এশিয়া কাপ থেকে ফের অধিনায়কত্ব।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে তামিম ইকবালের অবসর ঘোষণা আসে গতকাল (৬ জুলাই)। এরপর থেকেই এ ইস্যুতে সরব দেশের ক্রীড়াঙ্গন। এর মাঝেই গুঞ্জন ওঠে তামিমকে ডিনারে ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরবর্তীতে তামিমের ঘনিষ্ঠ সূত্রে বিষয়টি গুজব বলে জানা যায়।

তবে তার ১২ ঘণ্টা পার না হতেই গণভবনে প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে যান তামিম। সেখানেই তিনি অবসর ভেঙে ক্রিকেটে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে। এর আগে আজ (৭ জুলাই) সকালেই চট্টগ্রাম ছেড়ে ঢাকায় আসেন তামিম। জানা গেছে, আগামী ১৮ জুলাই পরিবার নিয়ে সময় কাটাতে তিনি দুবাই যাবেন।

বিশ্রাম নিয়ে দেড় মাস পর তিনি ফিরবেন ক্রিকেটে। আজ বেলা আড়াইটায় গণভবনে প্রবেশ করেন সদ্য অবসর নেয়া বাংলাদেশের এই ক্রিকেটার। সাথে ছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মর্তুজা ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *