আসন্ন ইউনিয়ন নির্বাচনে আসাদুজ্জামান মিলনের প্রচার মিছিলে জনতার ঢল

রাজশাহী

মোঃ মনোয়ার হোসেন, রাজশাহী:

রাজশাহী পবা উপজেলার হরিয়ান ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ২ নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী আসাদুজ্জামান মিলনের পক্ষে বিশাল প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে। প্রচার মিছিলে ২ নং ওয়ার্ডের কয়েক শো মোটরসাইকেল অংশ নেয়। এতে প্রচার মিছিলটি জনসমুদ্রে পরিনত হয়।

প্রথম বারের মতো নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে আসাদুজ্জামান মিলন এবার নির্বাচনে টিউবওয়েল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রচার মিছিলটি ২ নং ওয়ার্ডের বিভিন্ন অলিগলি ও গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে ২ নং ওয়ার্ড কার্যালয়ের সামনে এসে জড়ো হয়।

এলাকাবাসী জানান, ২ নং ওয়ার্ডে ব্যাপক জনপ্রিয় এই ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী একজন সদালাপী ও মিশুক প্রকৃতির অতি সাধারণ মানুষ। তাঁর ভিতর কোনো অহংকার নেই। এলাকাবাসীর সবার সাথে সব সময় হাসিমুখে কথা বলেন।

সেবা প্রত্যাশীরা কোনদিন তাঁর কাছ থেকে খালি হাতে ফেরত যাইনি। জনপ্রিয় এই মেম্বার প্রার্থীকে ওয়ার্ডবাসী খুব ভালোবাসেন। আগামীতে নির্বাচিত হলে একটি স্মার্ট ও ডিজিটাল ওয়ার্ড আমাদেরকে উপহার দিবেন বলে তিনি প্রত্যায় ব্যক্ত করেছেন।

২ নং ওয়ার্ডে ব্যাপক জনপ্রিয় টিউবওয়েল প্রতীকের মেম্বার প্রার্থী আসাদুজ্জামান মিলন বলেন, উন্নয়ন স্বার্থে ওয়ার্ডবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে আমি আশাবাদী। নির্বাচিত হলে ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো। ওয়ার্ডবাসী আমার ডাকে ব্যাপক সাড়া দিয়েছেন। আজ এই প্রচার মিছিল প্রমাণ করে আমার জয় সুনিশ্চিত। ওয়ার্ডবাসীর ভালবাসায় আমি মুগ্ধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *