আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে তাহেরপুর পৌরসভায় মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে তাহেরপুর পৌরসভায় মতবিনিময় সভা অনুষ্ঠিত

তাহেরপুর রাজশাহী

মোঃ ইসরাফিল হোসেন,রাজশাহী:

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার রিভারভিউ উচ্চবিদ্যালয়ে রবিবার রাত ৯.০০ টায় তাপহেরপুর পৌরসভার দুর্গাপূজা উদযাপন উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের সাথে আইন-শৃঙ্খলা বাহিনী ও তাহেরপুর পৌরসভার সাবেক মেয়র আবু নাঈম শামসুর রহমান মিন্টু_এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় এবারে দুর্গাপূজা পালনে নিরাপত্তা সহ যাবতীয় বিষয়ে করনিও সম্পর্কে আলোচনা করাহয়।

প্রধান অথিতির বক্তব্যে পৌরসভার সাবেক মেয়র আবু নাঈম শামসুর রহমান মিন্টু বলেন, শামীম ওসমান বলতেন খেলা হবে, তো এবার আমি বলতে চাই পূজা হবে,আনন্দ-ঘন পরিবেশের মধ্যে পূজা হবে,ভয়-ভিতি উপেক্ষা করে পূজা হবে,আপনারা বিগত দিনে যে ভাবে পূজা পালন হয়েছে এবার তারচেয়ে ধুম-ধাম করে পূজা হবে, পৌর ছাত্রদল যুবদল,কৃষকদল, সহ পূজা কমিটির সবাই সহযোগীতায় থাকবে।

হিন্দুরা আমাদের ভাই ,তারা সংখ্যলঘু নয়, পূজা উদযাপনে বাগমারা থানার পুলিশ সহযোগীতা করবে, সম্পপ্রীতির বন্ধনে পূজা উৎযাপন করতে চাই। যদি হিন্দুদের পূজায় মুসলমানরা না যায় তাহলে পুজা উৎসব মুখর হয়না,আমরা পূজা মন্ডপের নিরাপত্তা নিশচিত করতে আইন-শৃঙ্খলা বাহিনীর সথে কাধে কাধ মিলিয়ে কাজ করে যাব। আওযামীলীগের পতন হয়েছে হিন্দু ভাইদের তো পতন হয়নি আপনারা পূজা উৎযাপন করবেন আমরা আপনাদের পাশে আছি।

উক্ত মতবিনিময় সভায় ৩নং ওয়ার্ড কমিশনার কারর্তিক সাহা’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপি নেতা বাবু, সত্য জিৎ রায় তোতা, তাহেরপুর তদন্ত কেন্দ্রের আইসি সহিল, বাগমারা থানার তদন্ত ওসি, বাগমারা থানার ওসি তৌহিদুর রহমার তুহিন সহ প্রমূখ।

বাগমারা থানার ওসি তৌহিদুর হরমান তুহিন বলেন এবারে শারদীয় দুর্গাপূজা উদসব স্বতস্ফুর্ত পালনে আমাদের পক্ষ তেকে সবধরনের ব্যবস্থা নেওয়া হবে। শারদীয় দূর্গাপূজা পালনে প্রশাসনসহ জনসাধারণ ও রাজনৈতিক দল সার্বিক সহযোগীতা করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *