ঘিওর দৌলতপুর ও শিবালয় বাসীকেঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম রাজা

অন্যান্য জাতীয়

স্টাফ রিপোর্ট ঃ- রেজা

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরের উপলক্ষে মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম রাজার পক্ষে থেকে দৌলতপুরবাসী ও দেশ বাসীসহ সমগ্র মুসলিম উম্মাহকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন “ঈদ মোবারক” জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহম্মদ নুরুল ইসলাম রাজা।

দৌলতপুর ঘিওর ও শিবালয় উপজেলা বাসীর সকল মানুষকে তিনি ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেছেন- ঈদের আনন্দ সবাই কে ভাগাভাগি করে নিতে। গরিব অসহায় মানুষের সাথে ঈদের আনন্দ করতে ।

প্রিয় দৌলতপুর ঘিওর শিবালয় উপজেলাবাসী যারা প্রবাসী ও চাকুরী জীবি আছেন তারা এবার ঈদের ছুটিতে আসতে পারেননি তাদের প্রতিও রইল আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

মোহাম্মদ নুরুল ইসলাম রাজা আরও বলেন, মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদ-উল-ফিতর কিন্তু করোনাভাইরাস (কোভিড-১৯) ২০২০ সালে পুরো বিশ্ব আতঙ্কিত ছিল । তাই নিজের মত করে প্রতিবারের মতো এবারের ঈদুল ফিতর উদযাপন করতে পারবে মুসলমানরা। পবিত্র ঈদ-উল ফিতরের উপলক্ষে আমি সবাইকে বিশেষ করে দৌলতপুর ঘিওর ও শিবালয় বাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, ‘ঈদ মোবারক’।

তিনি আরও বলেন, আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। হে আমার প্রিয় দৌলতপুর ঘিওর ও শিবালয় উপজেলাবাসী আপনারা আপনাদের বাবা-মা ও পরিবারের সদস্যদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করবেন। আসছে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার কে ভোট দিয়ে আবারও জয়যুক্ত করতে বলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *