চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে ১২৯ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে ১২৯ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফত

রাজশাহী

মোঃ ইসরাফিল হোসেনঃ

মাদক সরবরাহের সময় র‌্যাব-৫, সিপিসি-১ এর অভিযানে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে ১২৯ বোতল ফেন্সিডিল সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

আটককৃত আসামীদ্বয় পেশাদার মাদক ব্যবসায়ী। তারা সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করত। গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানা যায় যে, উল্লেখিত এলাকা দিয়ে মাদকের একটি বড় চালান অতিক্রম করবে।

র‌্যাব এর একটি আভিযানিক দল পূর্ব পরিকল্পনা মোতাবেক উক্ত স্থানে গোপনে অবস্থান নিলে একটি মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক হওয়ায় মোটরসাইকেলটির গতির প্রতিবন্ধকতা সৃষ্টি করে থামায়। পরবর্তীতে এলাকার নিরপেক্ষ সাক্ষীদের উপস্থিতিতে উহা তল্লাশি পরিচালনা করে ১২৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

২১ জানুয়ারি ২০২৪ ইং তারিখ ২২:৩০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন ১৫নং নয়ালাভাঙ্গা ইউপির অন্তর্গত নয়ালাভাঙ্গা গ্রামস্থ এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সরবরাহের সময় মাদক ব্যবসায়ী ১। মোঃ আনারুল ইসলাম (২৭), পিতা-মোঃ একরামুল হক, মাতা-মোছাঃ তারাফুল বেগম, সাং-বনপাড়া ভবানীপুর, ২। মোঃ মশিউর রহমান (২৪), পিতা-মোঃ ইউসুফ আলী, মাতা- মোছাঃ টগরী বেগম,সাং- তারাপুর হঠাৎপাড়া, উভয় থানা- শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জদ্বয়কে ফেন্সিডিল-১২৯ বোতল, মোটরসাইকেল-০১টি, মোবাইল ফোন-০২টি সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *