জয়পুরহাটে পণ্যবাহি ট্রাকের গতিরোধ করে চাঁদা আদায়কারী তোফাজ্জল কে চাঁদাবাজির সময় গ্রেপ্তার

জয়পুরহাটে পণ্যবাহি ট্রাকের গতিরোধ করে চাঁদা আদায়কারী তোফাজ্জল কে চাঁদাবাজির সময় গ্রেপ্তার

রাজশাহী

মোঃ ইসরাফিল হোসেন রাজশাহী:

জয়পুরহাট জেলার সদর থানাধীন কলাবাজার এলাকা থেকে কাঁচাসবজি ও পণ্যবাহি ট্রাকের গতিরোধ করে চাঁদা আদায়কারী তোফাজ্জল কে চাঁদাবাজির নগদ টাকা ও সরঞ্জামসহ আটক করেছে র‌্যাব-০৫, জয়পুরহাট ক্যাম্প।

র‌্যাব প্রাতিষ্ঠানিক সময় থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে । জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষক মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর চৌকস আভিযাানিক দল ০৪ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ ১৭৩০ ঘটিকায় জয়পুরহাট জেলার সদর থানাধীন কলাবাজার এলাকায় অভিযান পরিচালনা করে কাঁচা সবজি ও পণ্য পরিবহনের ট্রাক হতে স্থানীয় রাজনীতিবীদ ও সিটি কর্পোরেশন এর নাম ব্যবহার করে চাঁদা আদায় করার সময় চাঁদা আদায়ের নগদ টাকাসহ চাঁদাবাজ মোঃ তোফাজ্জল হোসেন (৪৬), পিতা-মোঃ পাঁচকর মন্ডল, সাং-পাকড়ডেরা, থানা-সদর, জেলা-জয়পুরহাট কে গ্রেফতার করে।

উল্লেখ্য, আটককৃত তোফাজ্জল দীর্ঘদিন ধরে জয়পুরহাট জেলার সদর থানার কলাবাজার এলাকায় কাঁচা সবজি ও পণ্য পরিবহনের ট্রাক হতে স্থানীয় রাজনীতিবীদ ও সিটি কর্পোরেশন এর নাম ব্যবহার করে চাঁদা তুলে আসছিল। সে সাধারণ ড্রাইভার কে বিভিন্নভাবে ভয় দেখিয়ে জিম্মি করে রাখত, যেন কেউ তার চাঁদাবাজীর ব্যাপারে মুখ না খুলে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *