জয়পুরহাটে মাদক সম্রাট মনিরকে নিজ শয়নকক্ষে অভিনব কায়দায় লুকিয়ে রাখা অস্ত্র ও ফেন্সিডিলসহ গ্রেফতার

জয়পুরহাটে মাদক সম্রাট মনিরকে নিজ শয়নকক্ষে অভিনব কায়দায় লুকিয়ে রাখা অস্ত্র ও ফেন্সিডিলসহ গ্রেফতার

রাজশাহী

মোঃ ইসরাফিল হোসেনঃ

জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন ছোটমানিক এলাকা থেকে মাদক সম্রাট মনিরকে নিজ শয়নকক্ষে অভিনব কায়দায় লুকিয়ে রাখা অস্ত্র ও ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে র‍্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প।

র‌্যাব প্রতিষ্ঠাকাল থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষণ মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায়, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গত ১৭ জানুয়ারি ২০২৪ ইং তারিখ রাত ২২০০ ঘটিকায় জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন ছোটমানিক এলাকা হতে বিদেশী পিস্তল-০১টি, ম্যাগাজিন-০১টি, গুলি-০২ রাউন্ড এবং ফেন্সিডিল-১১৬ বোতলসহ মাদক সম্রাট মোঃ মনির হোসেন (৩৪), পিতা- মিজানুর রহমান মিনু, গ্রাম- ছোটমানিক,থানা- পাঁচবিবি, জেলা-জয়পুরহাট কে গ্রেফতার করা হয়

গ্রেফতারকৃত আসামী মনির হোসেন চিহ্নিত মাদক ও অস্ত্র ব্যবসায়ী। মাদক ও অস্ত্র ব্যবসায়ী মনির সীমান্তবর্তী এলাকা থেকে মাদক ও অস্ত্র সংগ্রহ করে জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো।

এই সংবাদের ভিত্তিতে গত কয়েক দিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল মনির এর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। অদ্য ১৭-০১-২০২৪ ইং তারিখে গোপন সংবাদের ভিত্তিতে মাদক সম্রাট মনিরকে নিজ শয়নকক্ষে অভিনব কায়দায় লুকিয়ে রাখা অস্ত্র এবং নিজ বাড়ির গরুর ঘরে বিশেষ কায়দায় মাটির নিচে সুড়ংগের মধ্যে লুকিয়ে রাখা ফেন্সিডিলসহ জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন ছোটমানিক মোল্লাপাড়া নামক এলাকা থেকে র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল তাকে আটক করে। পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও অস্ত্র উদ্ধার করা হয়।

মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *