তাহেরপুর উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক র‌্যালি অনুষ্ঠিত

তাহেরপুর উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক র‌্যালি অনুষ্ঠিত

শিক্ষা

মোঃ ইসরাফিল হোসেনঃ

আজ ১৫ ই আগস্ট, বাঙালি জাতির জন্য একটি কলঙ্কময় দিন। এই দিনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করেছিল একটি কুচক্রী মহল । দেশকে নেতৃত্ব শূন্য করতে তারা এমনটি করেছিল।

১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে,তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের আয়োজনে শোক র‌্যালির আয়োজন করা হয়।

সকাল ১০ টায় র‌্যালির অংশ হিসেবে তাহেরপুর বাজার প্রদক্ষিণ করেন এবং র‌্যালি শেষে তাহেরপুর ডিগ্রি কলেজ গেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে দেশের স্বাধীনতার মহান স্থপতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র ছাত্রী বৃন্দ ।

পরে ছাত্র ছাত্রী দের মাঝে ১৫ আগষ্টেরে ইতিহাস তুলে ধরেন বিদ্যালয়ের শিক্ষক মন্ডলীরা।

উক্ত আযোনে উপস্তিত ছিলেন তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জবান আলী প্রাং, মো: রফিকুল ইসলাম সিনিয়র সহকারি শিক্ষক, মোছা: হাছিনা সিনিয়র শিক্ষক,মো:ইউনুস আলী সহকারি মিক্ষক,সুজনকুমার মন্ডল সহকারী শিক্ষক সহ অত্র বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *