তাহেরপুর পৌরসভার বিশুপাড়ায় পানিতে ডুবে সাংবাদিক ইসরাফিল-এর ভাতিজির মর্মান্তিক মৃত্যু

রাজশাহী

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার বিশুপাড়া গ্রামের মোঃ দারজিল প্রাং এর তৃতীয় কন্যা মোছাঃ জান্নাতুন (৯) ও দৈনিক আজকালের সংবাদ পত্রিকার রাজশাহী ব্যুরো মোঃ ইসরাফিল হোসেন এর ভাতিজি পানিতে ডুবে মৃত্যুর ঘটনা ঘটেছে।

জান্নাতুন বিশুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেনিতে পড়াশোনা করতেন।

তথ্য মতে স্থানীয় ও মৃত জান্নাতুন এর চাচা ইসরাফিল জানান, বাড়ির পাশে একটি বিয়ের অনুষ্ঠান চলছিল সেখানে ছোট বাচ্চারা আনন্দ ফুর্তি করে এবং এক সময় পুকুরে গোসল করতে নেমেছিলো ২০/ ২৫ জন ছেলে মেয়ে, এমন সময় জান্নাতুন পানিতে ডুবে যায় হইচই এর মধ্যে জান্নাতুনের পানিতে ডুবে যাওয়ার বিষয়টি কেউ খেয়াল করেনি।

পরে সবাই গোসল করে উঠে গেলে জান্নাতুল কে পাওয়া যায় না মর্মে তার বাসায় খোঁজ করতে গেলে সেখানেও জান্নাতুন নেই বলে বাড়ি থেকে জানানো হয় পরে জান্নাতুন পানিতে পড়ে গেছে এমন সন্দেহে পুকুরে খোঁজ করতে গেলে নাঈম নামের এক ছেলে পুকুরের পানিতে সন্দেহবশত খোঁজাখুঁজির এক পর্যায়ে জান্নাতুল কে পুকুরে ডুবন্ত অবস্থায় নাঈমের পায়ের সাথে বাড়ি লাগে,পরে সেখানে অবস্থানরত অন্যান্য লোকজন জান্নাতুনকে পুকুর থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য তাহেরপুর পৌরসভার রয়েল আল্ট্রা সাউন্ড এন্ড হসপিটালে নিয়ে গেলে পরিক্ষা নিরিক্ষা শেষ সেখানে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

ডাক্তার আব্দুল মালেক জানান বেশি পানি পান করার জন্য শ্বাসনালী বন্ধ হয়ে জান্নাতুল মৃত্যুবরণ করেন ।

এই বিষয়ে তাহেরপুর তদন্ত কেন্দ্রে আইসি সোহাইল ঘটন স্থল পরিদর্শন করেন এবং এ বিষয়ে তার পরিবারের কারো কোন অভিযোগ বা সন্দেহ আছে কিনা জানতে চাইলে তারা পরিবারের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ জানায়নি।

এ বিষয়ে বাগমারা থানার মাধ্যমে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্র থেকে জান্নাতুন এর মৃত্যুর বিষয়ে কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি লিখিত ভাবে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *