দুর্গাপুরে চলাচলের অযোগ্য রাস্তা সংস্কার করে দিলেন মিলন

রাজশাহী

ফায়সাল মাহমুদঃ

রাজশাহীর দুর্গাপুর উপজেলার ১নং নওপাড়া ইউনিয়নের নান্দিগ্রামের রাস্তাটি প্রথম অংশে এবং শেষ অংশে পাকা করন করা হলেও মাঝের কিছু অংশ মাটির রাস্তায় রয়ে গেছে। রাস্তার এমন বেহাল দশা হেটে চলাচল করার জন্যও অযোগ্য হয়ে পড়েছিল।

রাস্তার এমন অবস্থায় সাধারণ মানুষের দুর্ভোগ এড়াতে দুর্গাপুর উপজেলার ছাত্র দলের সাবেক জয়েন সেক্রেটারি ‘মিলন’ তার নিজ উদ্যোগে রাস্তায় ইট ফেলে রাস্তাটি চলাচলের জন্য যোগ্য করে তুলেছেন।

রাস্তা দিয়ে এখন মানুষ সহ গাড়ি চলাচলের জন্য যোগ্য হয়ে উঠেছে। রাস্তাটি সংস্কার করাই এলাকার জনসাধারণ অনেক আনন্দিত।

দুর্গাপুরের ছাত্র দলের সাবেক জয়েন সেক্রেটারি মিলন বলেন, আমি সর্বদা মানবিক কাজে নিয়োজিত। নান্দিগ্রামের রাস্তাটি অনেক অবহেলিত একটি রাস্তা। রাস্তা দিয়ে গাড়ি পারাপার হতে অনেক কষ্ট হতো, বৃষ্টি হলে কাদার কারণে এলাকার জনগণ কোথাও বেরোতে পারতেন না।

রাস্তাটি আমার নজরে আসা মাত্রই আমার মনে হলো রাস্তাটি সংস্কার করা প্রয়োজন। রাস্তাটি যাতে কিছুটা হলেও চলাচলের যোগ্য হয় সে জন্য আমি রাস্তায় কয়েক ট্রলি ইট ফেলে সামান্যতম চেষ্টা করেছি।

রাস্তায় স্বেচ্ছায় শ্রম দিয়েছেন, সোহেল রানা রনি, লালন, রুবেল, রনি, উজ্জ্বল, বকুল, শহিদ, রইচ, সাহাবুর, সাব্বির, হেফজুল, অভিজিৎ, মহোন, সমিরন, আসিস, বাইজিত সহ এলাকার জনসাধারণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *