দুর্গাপুরে পূজামণ্ডপ পরিদর্শন করলেন বিএনপি নেতা ও বিশিষ্ট শিল্পপতি আব্দুর সাত্তার

রাজশাহী

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী দুর্গাপুর উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন বিশিষ্ট শিল্পপতি আব্দুর সাত্তার ও দুর্গাপুর উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেল ৪ টা থেকে শুরু করে রাত্রি ১১ টা পর্যন্ত দুর্গাপুরের জয়নগর ইউনিয়নের দাওকান্দি পূজামণ্ডপ ও নওপাড়া ইউনিয়নের পুরান-তাহেরপুরসহ বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে আব্দুর সাত্তার বলেন, ধর্মীয় ভাবগাম্ভীর্য ও সম্প্রীতির মধ্য দিয়ে দুর্গাপূজা শুরু হয়েছে। বিএনপির প্রতিটি নেতাকর্মী মণ্ডপে মণ্ডপে সুরক্ষা ও নিরাপত্তা বিধানে কাজ করবে। আপনারা উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপন করবেন। আমরা সবসময় আপনাদের পাশে ছিলাম, আছি, থাকব।

উপজেলার সকল সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের মহাষষ্ঠীর শুভেচ্ছা ও শুভকামনা জানিয়ে তিনি বলেন, দুর্গাপুরের ১৬টি পূজামণ্ডপে আনন্দমুখর পরিবেশেই দুর্গাপূজার মহাষষ্ঠী উদযাপিত হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন দুর্গাপুর উপজেলা বিএনপি’র আহবায়ক কামরুজ্জামান আয়নাল, সাবেক সভাপতি আশরাফুল কবির, পৌর বিএনপির সাবেক সভাপতি আব্দুল আজিজ মন্ডল, সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, নওপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান আজাদ রেজাউল করিম, জয়নগর ইউপির সাবেক চেয়ারম্যান ইসরাফিল হোসেন, উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আরমান কবির সুজন, পৌর সাবেক যুগ্ম-আহবায়ক শফিকুল ইসলাম আজম, সাবেক ছাত্রদল নেতা মুশফিকুর রহমান মেহেদী প্রমুখ।

এছাড়াও শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে আইন শৃংখলা বিষয়ক মনিটরিং টিম ও পূজামণ্ডপ কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *