দুর্গাপুরে প্রতিপক্ষের হামলায় শিশুসহ আহত ৩

দুর্গাপুরে প্রতিপক্ষের হামলায় শিশুসহ আহত ৩

রাজশাহী

দুর্গাপুর(রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুরে বিদ্যুতের সংযোগ দেওয়া কে কেন্দ্র করে প্রতিবেশীর হামলায় শিশুসহ তিন জন আহত হয়েছ।রোববার ১৯ (মে) দুপুর ১ টার দিকে উপজেলার চৌপুকুরিয়া গ্রামের আব্দুল খালেকের বাড়িতে এ হামলার অভিযোগ পাওয়া গেছে।

আহত আব্দুল খালেক জানান, তার বাড়িতে বিদ্যুতের সংযোগ দেওয়াকে কেন্দ্র করে প্রতিবেশীদের হামলায় তার পরিবারের শিশুসহ তিন সদস্য আহত হয়। এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার ঝালুকা ইউনিয়নের চৌপুকুরিয়া জাঙ্গালিয়াপাড়া আব্দুল খালেকের বাড়িতে নতুন বিদ্যুৎ সংযোগ দেয়ার জন্য দুর্গাপুর পল্লী বিদ্যুতের সদস্যরা গেলে সেসময় হঠাৎ জঙ্গিপাড়া গ্রামের মৃত কেতাব উদ্দিন এর ছেলে লালটু, পিন্টু, ও আয়নাল, পল্লী বিদ্যুৎ অফিসের সদস্যদের  মিটার লাগাতে নিষেধ করেন।

এক পর্যায়ে তাদের কথা কর্নপাত না করে মিটার লাগিয়ে দিয়ে বিদ্যুৎ অফিসের সদস্যরা চলে আসার পরে প্রতিবেশী লালটু, পিন্টু, আয়নাল লাঠি সোটা নিয়ে আব্দুল খালেকের পরিবারের উপর অতর্কিত হামলা চালায় এতে আব্দুল খালেক, নারজিনা সহ ছয় বছরের শিশু অনিকা আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।    

স্থানীয় ইউপি সদস্য মোঃ আতাউর রহমান বলেন, আব্দুল খালেক ও তার পরিবারের সবাইকে মারধর করে বাড়িতে আটকে রাখে এমন সংবাদ পেয়ে আমি থানায় খবর দেই।    এ বিষয়ে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খায়রুল ইসলাম বলেন, মারধোরের ঘটনায় অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *