দুর্গাপুর সাংবাদিক কল্যান সমিতির আহবায়ক কমিটি গঠন

রাজশাহী

এম. শাহাবুদ্দিন দুর্গাপুর রাজশাহী

রাজশাহীর দুর্গাপুরে কর্মরত সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষ্যে দুর্গাপুর সাংবাদিক কল্যান সমিতির আত্মপ্রকাশ ঘটে ও ‘দুর্গাপুর সাংবাদিক কল্যান সমিতির’ এদিন ২১ সদস্যবিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

উপস্থিত স্থানীয় সাংবাদিকদের সম্মতিক্রমে স্থানীয় দৈনিক রাজবার্তা পত্রিকার নিজস্ব প্রতিবেদক মোঃ জাহাঙ্গীর আলম আহবায়ক, যুগ্ম আহবায়ক দৈনিক বর্তমান কথা পত্রিকার প্রতিনিধি আজহারুল ইসলাম বুলবুল ও স্থানীয় দৈনিক সোনার দেশ পত্রিকার দুর্গাপুর উপজেলা প্রতিনিধি মোঃ শাহজামালকে সদস্য সচিব করা হয়।

অন্যান্য সদস্যরা হলেন, দৈনিক রাজশাহী সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি জিএম কিবরিয়া, ভোরের দর্পন উপজেলা প্রতিনিধি শাহীন আলম, দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার প্রতিনিধি খোরশেদ আলম,শ্যমবাজার পত্রিকার প্রতিনিধি হাসিবুজ্জামান হাসিব,জাকির হোসেন চ্যানেল ২৩, নাহিদ ইসলাম প্রথম বাংলাদেশ, মশিউর রহমান মানিক দৈনিক সবুজ নগর, জাহিদ হাসান বর্তমান দেশবাংলা, মমিন জাদরান দৈনিক মাতৃজগত, রাকিব আমার বাংলাদেশ, আব্দুল খালেক ভোরের কাগজ , শাহাবুদ্দিন মোল্লা সাপ্তাহিক অগ্রযাত্রা, ইমাম হোসেন দৈনিক লাখোকন্ঠ, নাঈম মনিংবিডি ডটকম, নাজমুল হোসেন দৈনিক উপচার , শাহীন ইসলাম বিজনেস ফাইল, ফরিদ আহমেদ আবির দৈনিক নয়া দিগন্ত দুর্গাপুর উপজেলা সংবাদদাতা প্রমুখ।

রবিবার (১২ মে) বেলা ১১ টায় দুর্গাপুর বাজারস্থ একটি রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে কমিটির নাম ঘোষণা করা হয়।

এ সময় আহবায়ক কমিটির নেতারা জানান, ‘দুর্গাপুরে সাংবাদিক কল্যান সমিতি’ সব সময় গণমাধ্যমকর্মীদের যেকোনা বিপদে পাশে দাঁড়াবে ।

সুবিধাবঞ্চিত সাংবাদিকদের নায্য দাবি ও অধিকার আদায়ে ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সকলকে সাথে নিয়ে একযোগে কাজ করা হবে। এই সংগঠনটি মূখ্য ভূমিকা রাখবে বলে দাবি করেন তারা।

এছাড়াও বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সাংবাদিকতার লক্ষ্যে থাকবে বিশেষ উদ্যোগ গ্রগন করা হয় । এ সময় সৌহার্দপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে একে অপরের পাশে থাকার প্রত্যয়ও ব্যক্ত করেন উপস্থিত সাংবাদিকরা। সভা শেষে পরে মধ্যাহ্নভোজ ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষণা করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *