দূর্গাপুরে ছাগলে পাতা খাওয়া কেন্দ্র করে মারপিট : আহত-৬

রাজশাহী

মো: জাহাঙ্গীর আলম,রাজশাহী, প্রতিনিধি:

রাজশাহীর দূর্গাপুরে ছাগলে কাঁঠাল গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মারপিটে ৬ জন আহত হয়েছে। আহতদের দূর্গাপুর স্বাস্থ্য কেন্দ্রে ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার (০১/০৮/২০২৩) সন্ধ্যার আগে, দূর্গাপুর উপজেলা রাতুগ্রাম গ্রামে ছাগলে কাঁঠাল গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে লঘু মন্ডলের ছেলে আব্দুস সাত্তার ও সোহরাব, দূর্গাপুর ফাজিল মাদ্রাসার শিক্ষক আব্দুল গাফফারের সাথে তর্ক বিতর্ক সহ গালিগালাজ শুরু করে। সে সময় আব্দুল গাফফার বাড়ির ভেতরে চলে গেলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

সন্ধ্যার দিকে আবদুল গাফফার বাড়ি থেকে হোন্ডার যোগে দূর্গাপুর আসার উদ্দেশ্য বাহির হলে পূর্ব পরিকল্পিতভাবে সামাদ, সোহরাব, সাকিব পথ রোধ করে ধরে। আব্দুল গাফফার হোন্ডা থেকে নামলে তাহাকে সকালে বাসের লাঠি, লোহার রড দিয়ে মারপিট করে।

এ সময় তার স্ত্রী সাবিনা ও তাহার শাশুড়ি সায়রা বেগম আগাইয়া আসলে তাদেরকে ও মারপিট করে এবং নাসির আব্দুল গাফফারের বউয়ের কানের স্বর্ণের দুল ছিনিয়ে নেয়। তাদের অবস্থা খারাপ দেখে স্থানীয় লোকজন তাদেরকে দূর্গাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।

আহতরা হলেন, মৃত আব্দুল এর পুত্র আব্দুল গফফার, আব্দুল গাফফারের স্ত্রী সাবিনা, আব্দুর রহমানের স্ত্রী সায়রা, লঘু মন্ডলের পুত্র আব্দুস সামাদ, সোহরাবের পুত্র সোহান, সোহরাবের স্ত্রী সাবিনা। তবে এদের মধ্যে আব্দুল গাফফার, সায়রা ও আব্দুস সামাদ আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হকের সাথে কথা বলা হলে তিনি বলেন, থানায় এ ধরনের কোন অভিযোগ আসে নাই। অভিযোগ পেলে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *