দেবী দুর্গা ঘরে আসার আগেই গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফুটিয়ে তুলেছেন চেয়ারম্যান সব্যসাচী গায়েন

দেবী দুর্গা ঘরে আসার আগেই গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফুটিয়ে তুলেছেন চেয়ারম্যান সব্যসাচী গায়েন

আন্তর্জাতিক

কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম:

আজ বৈকালে দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত মগরাহাট পশ্চিমের রঙিলাবাদ অঞ্চলের পদ্মপুকুর বাজারে কয়েক হাজার মানুষের মধ্যে নতুন জামা ও কাপড় পরিধান বিতরণ করেন মগরাহাট পশ্চিমের ব্লক উন্নয়ন বোর্ড চেয়ারম্যান শ্রী সব্যসাচী গায়েন।

তার সঙ্গে উপস্তিত ছিলেন মগরাহাট পশ্চিমের ব্লক উন্নয়ন বোর্ড বি ডি ও অথাৎ কালেক্টর আসিফ ইকবাল সাহেব। আজকের এই মহতী অনুষ্ঠানে সকল সম্প্রদায়ের মানুষের মধ্যে বস্ত্র পরিধান বিতরণ করা হয়। সকাল থেকে বিভিন্ন যায়গায় সাড়া ফেলে দেয় আজকের এই মহতী অনুষ্ঠানটি।

গরীব মানুষের মধ্যে ছিল মহিলা এবং পুরুষ ও ছোট ছোট শিশুদের দল। প্রত্যকেই তাদের নতুন জামা কাপড় পায়। আগামী শুক্রবার মাতা দেবী দুর্গার আবির্ভাব ঘটবে। তাই ঠিক পূজার আগে নতুন জামা কাপড় পেয়ে আত্মহারা হয়ে পড়েন কয়েক হাজার মানুষ।

রঙিলাবাদ অঞ্চলের মানুষ ছাড়া অন্যান্য অঞ্চলের মানুষের ভীড় লক্ষ্য করা যায়। প্রতি বছরের ন্যায় এই বছর সাধারণ গরীব ও দুস্থ মানুষের পাশে দাড়ান মগরাহাট পশ্চিমের ব্লক উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান শ্রী সব্যসাচী গায়েন।

তিনি চেয়ারম্যান হবার পর থেকে দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত মগরাহাট পশ্চিমের বিভিন্ন যায়গায় পশ্চিম বাংলা র মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে যে উন্নয়ন চলছে তার ভাগ নেন। এবং মগরাহাট পশ্চিমের প্রায় পাঁচ লাখ মানুষের উন্নয়ন করার জন্য এগিয়ে চলেছেন।

তিনি তার দল তৃনমূল দলের অন্যতম সাধারণ সম্পাদক ও এম পি অভিষেক ব্যানার্জী ও পশ্চিম বাংলা র মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণা নিয়ে কাজ চালিয়ে যাচ্ছেন। তার এলাকায় গন উন্নয়ন কর্মসূচি পালন ইতিমধ্যেই বাস্তবায়নে রূপ নিতে চলেছে।

আজকের এই মহতী অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন মগরাহাট পশ্চিমের ব্লক উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান শ্রী সব্যসাচী গায়েন এবং তার সাথে সহায়তা করেন রঙিলাবাদ অঞ্চলের প্রধান ও অঞ্চলের সদস্যরা এবং মগরাহাট পশ্চিমের ব্লক তৃনমূল দলের নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *