ধর্ষণে অন্তঃসত্ত্বা চতুর্থ শ্রেণির ছাত্রী, আসামি জাহিদুল গ্রেফতার

ধর্ষণে অন্তঃসত্ত্বা চতুর্থ শ্রেণির ছাত্রী, আসামি জাহিদুল গ্রেফতার

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

নাটোরের গুরুদাসপুরে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় আসামি জাহিদুল ইসলাম জাহিদকে (৫০) গ্রেফতার করেছে র‌্যাব। ওই শিশু বর্তমানে সাত মাসের অন্তঃসত্ত্বা।

আরো পডুন: নাটোরে ধর্ষণের শিকার হয়ে ১১ বছরের শিশু ১০ মাসের অন্তঃসত্ত্বা!

বুধবার (২৫ আগস্ট) ৯টায় ফরিদপুরের আলফাডাঙ্গায় অভিযান চালিয়ে জাহিদকে গ্রেফতার করা হয়। তিনি গুরুদাসপুরের ধারাবারিষা ইউনিয়নের দক্ষিণ নাড়িবাড়ি গ্রামের কালু খাঁর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ঘটনার দিন ছিল শুক্রবার। দুপুরে গোসলের পর বাড়ির ভেতর কাপড় পরিবর্তন করছিল শিশুটি। বাড়িতে কেউ না থাকার সুযোগে জাহিদুল তাকে মুখে গামছা পেঁচিয়ে ধর্ষণ করেন। বিষয়টি কাউকে জানালে গলা কেটে হত্যার হুমকিও দেন তাকে। ওই ঘটনায় শিশুটি দুইদিন অসুস্থ ছিল। ভয়ে বাড়ির বাইরে যায়নি। কিন্তু এ ঘটনায় শিশুটি গর্ভবতী হয়ে পড়ে। তখন বাড়ির লোকের চাপাচাপিতে শিশুটি প্রকৃত ঘটনা জানায়।

এ ঘটনার পর গত ১৮ জুন জাহিদুল ইসলাম জাহিদকে আসামি করে মামলা করেন ভুক্তভোগীর দাদি। এ ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হলে অভিযানে নামে র‌্যাব। পরে র‌্যাব-৫ ও র‌্যাব-১০ যৌথ অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে।

র‌্যাব-৫ সিপিসি নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিকে গুরুদাসপুর থানায় সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *