নওগাঁ হতে ৪৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ২ ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী

মোঃ ইসরাফিল হোসেন রাজশাহী:

র‌্যাব প্রতিষ্ঠাকাল থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষণ মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর চৌকস অপারেশনাল দল ১০ মার্চ ২০২৪ তারিখ ১৬০০ ঘটিকায় নওগাঁ জেলার বদলগাছী থানাধীন মথুরাপুর এলাকা হতে ৪৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী

১। মোঃ আব্দুল গাফফার (৫২), পিতা মোঃ জহির উদ্দিন সোনার, সাং-মথুরাপুর, থানা-বদলগাছী, এবং ২। মোঃ রাজু আহমেদ (২৫), পিতা-মোঃ শুকুর আলী, সাং-রাইঝুর, থানা-নওগাঁ সদর, জেলা-নওগাঁদ্বয় কে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামী গাফফার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে রাজু এর মাধ্যমে জয়পুরহাটের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল উক্ত ব্যক্তিদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে।

১০-০৩-২০২৪ ইং তারিখে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামীদেরকে মাদক ক্রয়-বিক্রয়ের সময় নওগাঁ জেলার বদলগাছী থানাধীন মথুরাপুর এলাকা থেকে র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল আটক করে।

পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে উক্ত আসামিদেরকে তল্লাশি করলে তাদের নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *