নড়াইলে(ডিবি)'র অভিজানে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক ১

নড়াইলে(ডিবি)’র অভিজানে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক ১

জাতীয়

এম,মাহমুদুল হাসান (নিপুন),নড়াইল (প্রতিনিধি):

নড়াইলে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইমদাদুল সানা (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা(ডিবি)পুলিশ। রবিবার (৯ এপ্রিল) রাতে নড়াইল সদর উপজেলার নাকশী এলাকায় ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থানকালে তাকে আটক করা হয়। তিনি সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার গোয়ালডাঙ্গা গ্রামের বাসিন্দা।

নড়াইল জেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব, মোসা: সাদিরা খাতুন মহোদয়ের দিক নির্দেশনায়,(ডিবি)ওসি মো:সাজেদুল ইসলামের নেতৃত্বে এসআই (নিঃ) জয়দেব কুমার বসু সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে অভিজান চালিয়। এ সময় তার নিকট থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে (ডিবি)পুলিশ। নড়াইলে ‘বেস্ট ব্রিকস’ ইট ভাটায় কর্মরত শ্রমিক ইমদাদুলের নামে আশাশুনি থানায় একাধিক মাদক মামলা রয়েছে। জন্মস্থান ত্যাগ করলেও তিনি ছাড়তে পারেননি মাদক ব্যবসা।

নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) মো:সাজেদুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মাদক মুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় জেলা পুলিশ নিরলস ভাবে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *