নড়াইলে পুলিশ পরিদর্শকের বদলি জনিত বিদায় সংবর্ধনা।

নড়াইলে পুলিশ পরিদর্শকের বদলি জনিত বিদায় সংবর্ধনা

জাতীয়

এম,মাহমুদুল হাসান (নিপুন),নড়াইল (প্রতিনিধি):

“আমরা পেশাদারিত্বের স্মৃতিকে অক্ষুন্ন রাখি।” নড়াইলের পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন)- জনাব গৌরাঙ্গ পাল কে, বদলি জনিত বিদায় সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। আজ ১১ এপ্রিল(মঙ্গলবার)পুলিশ সুপারের কার্যালয় হতে আনুষ্ঠানিক ভাবে বদলি জনিত বিদায় সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করেন,নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোসাঃ সাদিরা খাতুন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জনাব মোঃ রিয়াজুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব,মোঃ সাজেদুল ইসলাম,অফিসার ইনচার্জ, জেলা (গোয়েন্দা শাখা,) জনাব তারেক আল মেহেদী অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপরেশন) দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার,(সদর সার্কেল) জনাব,এস এম কামরুজ্জামান (পিপিএম) সহ সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশের বিভিন্ন ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

জনাব গৌরাঙ্গ পাল, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) ২০১০ সালে সার্জেন্ট পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০১৮ সালে তিনি পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি প্রাপ্ত হন। চাকুরি সূত্রে তিনি ২০২২ সালের সেপ্টেম্বর মাসে নড়াইল জেলায় যোগদান করেন। এছাড়া তিনি (কেএমপি) (ডিএমপি) ঝিনাইদহ ও খুলনা জেলায় বিভিন্ন সময় কর্মরত ছিলেন। তিনি পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) হিসেবে নড়াইল জেলায় যথেষ্ট সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে কাজ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *