নরসিংদীতে আজিজুল হক নামে এক অপপ্রচারকারীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

জাতীয়

স্টাফ রিপোর্টার:

নরসিংদী গত ২৮ এপ্রিল আনুমানিক রাত:৮টার সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক আইডি এমডি আজিজুল হক ভূঁইয়া এক ফেইসবুকে যিনি ২০ বছর যাবত সাংবাদিকতায় সুনামের সাথে সাংবাদিকতা করে আসছে এবং পাশাপাশি ৩টি প্রতিষ্ঠানের কর্ণতার হিসেবে সামাজিক সেবায় নিযুক্ত রয়েছেন,উনার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালাচ্ছেন কোন এক প্রভাবশালী মহলের এজেন্ট হয়ে, সাংবাদিক মহলের তীব্র নিন্দার ঝড় উঠেছে ।

সাংবাদিক সাহেবের প্রতিষ্ঠানের মধ্যে একটি হলো ১। ছায়ানীড় কিন্ডারগার্টেন স্কুল ভরতেরকান্দী, পুটিয়া শিবপুর নরসিংদী ২। তাহসিনুল কোরআন মাদ্রাসা ও এতিমখানা চন্দনপুর,আদমবাড়ী, মনোহরদী নরসিংদী ৩। মদিনাতুল উলুম কওমি মহিলা মাদ্রাসা ভরতেরকান্দী পুটিয়া শিবপুর নরসিংদী সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক স্বরলিপি শিল্পীগোষ্ঠী নরসিংদী জেলা শাখা, সভাপতি,জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন( জে এসকেএফ) নরসিংদী জেলা শাখা, সভাপতি, জাতীয় ভূমিহীন অধিকার পরিষদ নরসিংদী জেলা শাখা, সভাপতি ভাই গিরিশচন্দ্র সেন স্বেচ্ছাসেবী ফোরাম নরসিংদী জেলা শাখা,সভাপতি, নরসিংদী স্পোটিং ক্লাব সহ একাধিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত থেকে সমাজসেবার বিশেষ অবদান রেখে আসছেন দীর্ঘদিন যাবত ।এমডি আজিজুল হক ফেইসবুক আইডিতে এই সুনামধন্য সাংবাদিক ও সমাজসেবক এর বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপপ্রচার ও বানোয়াট কমেন্ট পোস্ট করিয়া ওনাকে সামাজিকভাবে হেও প্রতিপন্ন করার চেষ্টা চালাইতেছে এবং উনাকে বিভিন্নভাবে ভয়-ভীতি ও ক্ষতি করার চেষ্টা করছে এবং ওনার সামাজিক সুনাম ক্ষুন্ন করার চেষ্টা করছে।

বিভিন্ন মাধ্যমে এসে সে ১ লক্ষ টাকা চাঁদা দাবি করছেন যে টাকা দিলেই পোস্ট উঠিয়ে দিবে না দিলে আরো জঘন্যতম পোস্ট দিবে বলে ভয়ভীতি ও হুমকি দিচ্ছে বলে প্রতিবেদক কে এ তথ্য জানান ভিক্টিম পরিবার ।এ ব্যাপারে দালাল আজিজুল কে একাধীকবার ফোন দিলে সে ফোন রিসিভ করেন। আত্মীয়-স্বজন ও গণ্যমান্য ব্যক্তিদের পরামর্শ নিয়ে গত ১লা মে নরসিংদী মডেল থানায় এই অপপ্রচারকারী, দালাল মো: আজিজুল হকের বিরুদ্ধে সাংবাদিক আ: ছাত্তার মিয়া বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগটি আমলে এনে নরসিংদী মডেল থানার মানবিক ওসি আবুল কাসেম ভুইয়া মহোদয় ঘটনাটি সুস্থ তদন্তের জন্য নরসিংদী মডেল থানার সিনিয়র এস আই মো: কামরুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়। দালাল সন্ত্রাসী ও ঊশৃংখল এই অপপ্রচারকারী মো: আজিজুল হককে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে সুষ্ঠু বিচার দাবি করছেন ভিকটিম পরিবার,সুশীল সমাজ ও সাংবাদিক মহল প্রশাসনের ঊর্ধ্বতন ও কর্তৃপক্ষের নিকট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *