নাটরে ফেসবুকে মোবাইল বিক্রয়ের ভুয়া বিজ্ঞাপন দেখিয়ে ছিনতাই চক্রের ৪ সদস্য গ্রেফতার

রাজশাহী

মোঃ ইসরাফিল হোসেন,

ফেসবুকে বিজ্ঞাপন দেখে পুরাতন মোবাইল ফোন ক্রয় করতে পাবনা থেকে নাটোর হরিশপুর বাইপাস মোড়ে এসে বিজ্ঞাপনের মোবাইল নাম্বারে যোগাযোগ করলে মোবাইল দেখানোর কথা বলে মোটরসাইকেল যোগে মোহনপুর এলাকার দিকে নিয়ে যায়।

পথিমধ্যে অজ্ঞাত ভুট্টার ক্ষেতের পাকা রাস্তার উপর মোটরসাইকেল থামালে পূর্ব হইতে অবস্থান করা আসামী ৩/৪ জন আসামী এসে ক্রেতা চাকুর ভয় দেখিয়ে জোর পূর্বক নাটোর থানাধীন পৌরসভার ৩নং ওয়ার্ডের মোহনপুর গ্রামস্থ ভাঙ্গন বিলে ভুট্টা ক্ষেতে নিয়ে যায়।

সেখানে আসামীরা বাদীকে টিপ চাকুর ভয় দেখিয়ে তার নিকট থেকে নগদ ২২৫৩০/- টাকা ও ব্যবহৃত Realeme Smart মোবাইল ফোন জোর পূর্বক ছিনিয়ে নেয় এবং ছেড়ে দিবে মর্মে বিকাশ থেকে ৩৩৫০/- টাকা সেন্ডমানি করে নেয় অতঃপর বাদী চলে আসতে চাইলে আসামীরা বাদীকে হত্যা করে লাশ গুম করবে মর্মে ভয়ভীতি দেখিয়ে আরো ৫০,০০০/- টাকা চাঁদা দাবী করে।

বাদী আসামীদের চাঁদার টাকা দিতে অস্বীকার করলে ১নং আসামী হৃদয় তার হাতে টিপ চাকু দ্বারা এবং ২নং আসামী শুভ বাদীর বাম চোখের মুনি সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে এবং অন্যান্য আসামীরা বাদীকে এলোপাতারী কিলঘুষি ও লাথি মারিয়া শরীরের বিভিন্ন জায়গায় ছিলাফুলা জখম করে।

উক্ত ঘটনায় পুলিশ সুপার নাটোর মহোদয়ের সার্বিক দিক-নির্দেশনায় নাটোর ডিবি কর্তৃক অভিযান পরিচালনা করে নাটোর থানাধীন পৌরসভার ৩নং ওয়ার্ডের মোহনপুর গ্রামস্থ ভাঙ্গন বিলে জনৈক কার্তিক চন্দ্র এর ভুট্টা ক্ষেতের ভিতর হতে কিশোর গ্যাং এর ০৪ সদস্য

১। মোঃ হৃদয় আলী (১৯), সাং-উত্তর পটুয়াপাড়া (ঝাউতলা), থানা ও জেলা- নাটোর, ২। মোঃ মেহেদী হাসান @ শুভ (১৯), সাং-হুগলিপাড়া, থানা-পার্বতীপুর, জেলা-দিনাজপুর, ৩। মোঃ ফয়সাল হোসেন (১৯), সাং-কামারদিয়াড় (রামাইগাছী),

৪। মোঃ রাব্বি হোসেন (১৯), সাং-উত্তর পটুয়াপাড়া (ঝাউতলা), উভয় থানা ও জেলা-নাটোরদের গ্রেফতার পূর্বক ছিনতাই কাজে ব্যবহৃত ০২টি টিপ চাকু, ছিনতাইকৃত নগদ ৫০০০/- টাকা, ছিনতাইকৃত ০১টি মোবাইল ফোন ও ছিনতাই কাজে ব্যবহৃত একটি এ্যাপাসি আরটিআর মোটরসাইকেল উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *