নাটোরের গুরুদাসপুরে ফেন্সিডিল সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নাটোরের গুরুদাসপুরে ফেন্সিডিল সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী

মোঃ ইসরাফিল হোসেনঃ

নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন ব্রিগরিলা গ্রামস্থ এলাকা হতে ফেন্সিডিল সহ ০১ জন আসামী গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, পর্নোগ্রাফি, ভেজাল পণ্য, ছিনতাইকারী, মাদকসেবী, অপহরণ ও ধর্ষণসহ মানব পাচারকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল ২০ জানুয়ারি ২০২৪ তারিখ ২০.১০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন ব্রিগরিলা গ্রামস্থ এলাকা হতে সিপিসি-২, নাটোর এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে করে (ক) ফেন্সিডিল- ১৬ বোতল, (খ) মোবাইল- ০১ টি, (গ) সীম কার্ড-০১ টি আইনের সাথে সংঘাতে জড়িত শিশু ১। মোঃ কাউছার আলী (১৭), পিতা-মৃত আজাহার আলী, সাং-ব্রিগরিলা (০৬নং ওয়ার্ড, ০১নং নাজিরপুর ইউপি), থানা-গুরুদাসপুর, জেলা-নাটোর ’কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে জব্দকৃত আলামত ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে মাদক ক্রয় বিক্রয় করে আসছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীকে নাটোর জেলার গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *