নেশার জন্য গরু বিক্রির চেষ্টা, বাধা দেওয়ায় কাটলেন স্ত্রীর হাত

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

নেশা ও জুয়ার টাকার জন্য গরু বিক্রির সময় বাধা দেওয়ায় স্ত্রীর হাত কাট কেটেছেন আরিফ হোসেন নামে এক ব্যক্তি। বৃহস্পতিবার (১৩ জুলাই) সন্ধ্যায় নাটোরের লালপুর উপজেলার চন্ডিগাছা গ্রামে এ ঘটনা ঘটে।

আলেয়ার ভাগিনা রকিবুল ইসলামর জানান, আরিফ নেশা ও জুয়ায় আসক্ত। কিছুদিন আগে ৩ লাখ টাকায় কয়েকটি গরু বিক্রি করে নেশা ও জুয়া খেলে শেষ করেছেন। এ বিষয়ে থানায় অভিযোগ করেও কোনো ফল হয়নি।

রকিবুল আরও জানান, বৃহস্পতিবার নেশার টাকার জন্য বাড়ির বাকি গরু-ছাগলও বিক্রির চেষ্টা করেন তিনি। বাধা দিলে স্ত্রী আলায়ার সঙ্গে ঝগড়া হয় তার। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে আরিফ চাপাতি দিয়ে কুপিয়ে আলেয়া বেগমের বাম হাত কেটে ফেলেন। আলেয়াকে উদ্ধার করে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

চংধুপইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম জাগো নিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এটি অত্যন্ত দুঃখজনক একটি ঘটনা।এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন জাগো নিউজকে বলেন, এ বিষয়ে কেউ থানায় অভিযোগ করেনি। তবে বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *