পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের মূলহোতাসহ ৭ সদস্যকে নওগাঁ থেকে আটক করেছে র‌্যাব-৫

রাজশাহী

মোঃ ইসরাফিল হোসেন,রাজশাহী:

তরুণ ও যুব সমাজের মূল্যবোধের অবক্ষয়ের অন্যতম প্রধান কারণ পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের মূলহোতাসহ ০৭ সদস্যকে নওগাঁর পত্নীতলা থেকে আটক করেছে র‌্যাব-৫।

র‌্যাব প্রতিষ্ঠার সময় থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষক মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল ১১ মে ২০২৪ ইং তারিখ ১৬৩০ ঘটিকায় নওগাঁ জেলার পত্নীতলা থানাধীন বটতলী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ ও সরবরাহকারী মূলহোতাসহ ১। শ্রী কৃষ্ণ বাবু (২৮), পিতা-শ্রী বিরেন চন্দ্র মন্ডল, সাং-বদলপুর, ২। মোঃ মোকছেদুল মমিন (২৫), পিতা- মোঃ জিল্লুর রহমান, সাং-বদলপুর, ৩। মোঃ করিম (২৩), পিতা-ছয়ফুল ইসলাম, সাং-মধইল, ৪। মোঃ আল আমিন (২১), পিতা-আব্দুল গাফ্ফার, সাং-গুটিন ৫। মোঃ ফরিদুল ইসলাম (২২), পিতা-মোঃ সাইদুল ইসলাম, সাং-মানাষী, ৬। শ্রী মনষা (২৮), পিতা-শ্রী বন্দীনাথ, সাং-বদলপুর ৭। শ্রী অনুকুল (২৮), পিতা-শ্রী জয়রাম উরাও, সাং- গুটিন সকলের থানা- পত্নীতলা, জেলা-নওগাঁদের কে আটক করা হয়।

আটককৃত আসামীগণ নওগাঁর পত্নীতলার বটতলী বাজার এলাকায় পর্ণগ্রাফি চক্রের মূলহোতা কৃষ্ণের নেতৃত্বে তাদের দোকানের নিজস্ব কম্পিউটারের হার্ডডিস্কে অশ্লীল সিনেমা ও ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে স্থানীয় কিশোর ও স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল অশ্লিল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সরবরাহের বিষয়টি তদন্ত শুরু করে এবং তদন্তে এর সত্যতা পায়।

পরবর্তীতে র‌্যাব-৫, সিপিসি-৩ এর অভিযানিক দল গত ১১-০৫-২০২৪ তারিখ ১৮৩০ ঘটিকায় নওগাঁর পত্নীতলার বটতলী বাজারস্থ তাদের নিজ দোকানে অভিযান পরিচালনা করে উক্ত পর্নো ব্যবসায়ীদেরকে আটক করতে সমর্থ হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার পত্নীতলা থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *